For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি ২০ খেলতে নামবে বাংলাদেশ

07:57 PM Mar 03, 2024 IST | Mainak Das
এবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি ২০ খেলতে নামবে বাংলাদেশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি : চলতি বছর টি ২০ বিশ্বকাপ। তার আগে বাংলাদেশের বিরুদ্ধে টি ২০ সিরিজ খেলতে নামছে শ্রীলঙ্কা। সোমবার থেকে শুরু হবে তিন ম্যাচের এই টি ২০ সিরিজ।

Advertisement

সোমবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে নামবে বাংলাদেশ। বাংলাদেশকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। এবারে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ফরম্যাটেই বাংলাদেশকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন। অন্যদিকে শ্রীলঙ্কার দলকে নেতৃত্ব দেবেন চারিথ আশালঙ্কা। সোমবারের পর বাকি দুটি টি ২০ ম্যাচ হবে আগামী ৬ ও ৯ মার্চ। জানা গিয়েছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি ওয়ানডে ম্যাচ ও দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ।

Advertisement

সম্প্রতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ শেষ হয়েছে বাংলাদেশে। আগামী জুন মাসে টি ২০ বিশ্বকাপের আসর বসতে চলেছে মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। তার আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি ২০ ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। এর আগে ২০২৩ সালে ঘরের মাঠে ইংল্যান্ডকে ৩-০-তে হারিয়ে জেতে বাংলাদেশ। পাশাপাশি আফগানিস্তান ও আয়ারল্যান্ডকেও হারায় নাজমুল হোসেনরা। নাজমুল হোসেনরা কী শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলে জয় ছিনিয়ে আসতে, এখন সেটাই দেখার।

Advertisement
Tags :
Advertisement