For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্বস্তির বৃষ্টিতে নামল শোকের ছায়া, বজ্রপাতে  প্রাণ হারালেন গৃহবধূ

05:04 PM Jun 27, 2024 IST | Srijita Mallick
স্বস্তির বৃষ্টিতে নামল শোকের ছায়া  বজ্রপাতে  প্রাণ হারালেন গৃহবধূ
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ মর্মান্তিক ঘটনা। বৃহস্পতিবার বাঁকুড়ায় বজ্রপাতে মৃত্যু হল এক গৃহবধূর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুরে। এদিন দুপুরে বৃষ্টি শুরুর আগে সাঁইতাড়া গ্রাম লাগোয়া তিলের জমিতে স্থানীয় কয়েক জনের সঙ্গে তিল কাটার কাজ করছিলেন ওই গৃহবধূ। আর সেইসময় আচমকাই বজ্রপাত। এরপরেই তিনি  জমির মাটিতে লুটিয়ে পড়েন।  এমনটাই জানা গিয়েছে স্থানীয় সূত্রে  ।

Advertisement

নিহত গৃহবধূ হলেন বছর ৩৫-এর সীমা পাল। এদিন তিল তুলতে গিয়েই তাঁর আর বাড়ি ফেরা হল না। বজ্রপাতের পর সীমা দেবীকে স্থানীয়রা উদ্ধার করে  গোগড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় কোতুলপুর গ্রামে নেমেছে শোকের ছায়া।

Advertisement

উল্লেখ্য , বৃহস্পতিবার সকাল থেকেই  আকাশের মুখ ভার। দক্ষিণবঙ্গের বিভিন্ন এলাকায় শুরু হয়েছে বৃষ্টি। তবে এদিন আকাশ  মেঘলা থাকলেও গুমোট গরম থেকে মেলেনি স্বস্তি। কলকাতায় হালকা বৃষ্টি হলেও মেদিনীপুর শহরেও মুষলধারে বৃষ্টি শুরু হয়। আর এই বৃষ্টির ফলে রাস্তায় জল জমার সম্ভবনা থাকে। তাই বৃষ্টি আসতে তাড়াতাড়ি তিল কাটার কাজ সেড়ে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন সীমাদেবী। আর তখন ঘটল মর্মান্তিক ঘটনা।

Advertisement
Tags :
Advertisement