For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের মণ্ডপে প্রথম দর্শন, সিঁদুর পরিয়েই শ্রীপর্ণাকে আদরে ভরালেন বরমশাই

এদিকে শ্রীপর্ণার সিঁথি সিঁদুরে রাঙিয়ে রোম্যান্টিক মুডে ধরা দিলেন ডাক্তারমশাই। বউকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দিলেন। শ্রীপর্ণাকে কাছে পেয়ে চুমু খেতেই থাকলেন বরমশাই। নতুন কনে তখন লাজে রাঙা।
01:35 PM Nov 29, 2023 IST | Sushmitaa
বিয়ের মণ্ডপে প্রথম দর্শন  সিঁদুর পরিয়েই শ্রীপর্ণাকে আদরে ভরালেন বরমশাই
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই বাংলার ঘরে ঘরে বিয়ের মরসুম শুরু। আর বর্তমানে বাঙালী দের বিয়ের জন্যে আদর্শ সময় শীতকাল। আর নভেম্বর শুরুতেই জানা গিয়েছিল, এই মাসের শেষেই গাঁটছড়া বাঁধবেন 'গাঁটছড়া' সিরিয়ালের রুক্মিণী তথা শ্রীপর্ণা রায়। আগামী মাসেই বিয়ে করছেন সন্দীপ্তা সেন। এদিকে গত ২৭ নভেম্বর আচমকাই আইনিমতে বিয়ে করে ফেললেন টলিউডের হ্যান্ডসাম নায়ক পরমব্রত চ্যাটার্জি। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন পরিচালক-প্রযোজক তথা অভিনেতা। তাঁর বিয়ে রীতিমতো হবাক kore দিয়েছে সকলে। শোনা যাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিউডের ওয়েব কিং সৌরভ দাস এবং দর্শনা বণিক।

Advertisement

যাই হোক, গতকাল বিয়ে সারলেন শ্রীপর্ণা রায়। বিয়ের আগে হবু বরকে দেখান নি নায়িকা, যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি। অবশেষে বিয়ের দিন দেখা দিলেন শ্রীপর্ণার বর। গ্ল্যামার জগতের মানুষ শ্রীপর্ণা, এক দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন বাংলা সিরিয়ালে। তবে এত বড় অভিনেত্রী হওয়া সত্ত্বেও প্রেম করে নয়, পরিবারের পছন্দ করা পাত্রের সঙ্গে সাত পাক ঘুরলেন তিনি। হ্যাঁ, দেখাশোনা করেই বিয়ে করলেন শ্রীপর্ণা। অভিনেত্রীর বর মেডিক্যাল প্রফেশনের সঙ্গে যুক্ত। অবশেষে বিয়ের আগে কোনও ন্যাকামি নয়। বিয়ের আসরেই প্রথমবার সবাই দেখল শ্রীপর্ণার বরকে। চন্দননগরের ছেলে শুভদীপ। এদিন শ্রীপর্ণার বৌদি বরণ করে নিয়েছিল শুভদীপকে।

Advertisement

এদিকে সাংবাদিকদের সামনে মিডিয়ার সামনে, ‘শ্রীপর্ণা বলেন, ‘আমি খুব ট্র্যাডিশন্যাল। ওকে ভিডিয়ো কলও করিনি, নিজের ছবিও পাঠাইনি। শুভদৃষ্টির সময়ই আমাকে প্রথম দেখবে ও’। বিয়েতে লাল বেনারসিতে সেজেছিলেন গাঁটছড়ার রুক্মিণী, সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। তাঁর বাঙালিয়ানা সাজে ছিল গা ভর্তি সোনার গয়না, মাথায় লাল ওড়না। আর শুভদীপ সাজলেন, মেরুন রঙা তসরের পাঞ্জাবিতে। এদিকে শ্রীপর্ণার সিঁথি সিঁদুরে রাঙিয়ে রোম্যান্টিক মুডে ধরা দিলেন ডাক্তারমশাই। বউকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দিলেন। শ্রীপর্ণাকে কাছে পেয়ে চুমু খেতেই থাকলেন বরমশাই। নতুন কনে তখন লাজে রাঙা। এটাই ছিল শ্রীপর্ণার বিয়ের সেরা মোমেন্ট। এদিকে শ্রীপর্ণার বিয়ের মেনু ছিল চোখে পড়ার মতো। মেনুতে চিংড়ি, ভেটকি, মাটন থেকে বিরিয়ানি কিছুই বাকি ছিল না। এদিন শ্রীপর্ণার বিয়েতে সাক্ষী থাকলেন গৌরব-দেবলীনা, শ্রীমা, রিয়াজ, সায়করা। পাশাপাশি ছিলেন সৌরভ-ত্বরিতা, ধ্রুব সরকার, নীল চট্টোপাধ্যায়রা। আপাততঃ গাঁটছড়া শেষ হতেই হানিমুনে ছুটবেন নতুন দম্পতি।

Advertisement
Tags :
Advertisement