For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'দলের প্রার্থীকে ভোট দেব না', পদ্ম শিবিরের অস্বস্তি বাড়ালেন বারাসতের বিজেপি নেতা

05:49 PM Mar 30, 2024 IST | Subrata Roy
 দলের প্রার্থীকে ভোট দেব না   পদ্ম শিবিরের অস্বস্তি বাড়ালেন বারাসতের বিজেপি নেতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বারাসত: বিজেপিকে নয়, অন্য কাউকে ভোট দেবো। প্রচারেও নামবো না। বারাসতে স্বপন মজুমদারের(Swapan Mazumdar) বিজেপি প্রার্থী হওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য গত লোকসভা ভোটে বারাসতের বিজেপি প্রার্থী মৃণাল কান্তি দেবনাথের(Mrinal Kanti Deb)। বারাসতের বিজেপি প্রার্থী স্বপনকে নিয়ে অস্বস্তি বেড়েই চলেছে দলের নেতাকর্মীদের। এবার মুখ খুললেন বারাসত লোকসভা কেন্দ্রের ২০১৯ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা বিজেপি প্রার্থী মৃণাল কান্তি দেবনাথ । স্বপন মজুমদার নিয়ে যা শুনছি তাতে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলে মৃণালবাবু বিজেপিকে ভোট দেবেন না, প্রচারেও নামবেন না।

Advertisement

হাবড়ায় (Habra)সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানান বিজেপি নেতা মৃণাল কান্তি দেবনাথ। তার আরো ক্ষোভ গত তিন বছরে দলের সভা সমিতিতে তাকে ডাকা হতো না। এবারেও প্রার্থীর জন্য তিনি দলের সঙ্গে দলীয় নেতৃত্বদের সঙ্গে যোগাযোগ করেছিলেন, লিখিত আবেদনপত্র জমা দিয়েছিলেন। তবে তাকে প্রার্থী না করা নিয়ে দুঃখ নেই। তিনি ভেবেছিলেন হয়তো তিনবারের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার এর বিপক্ষে ভালো কাউকে ক্যান্ডিডেট করা হচ্ছে। তবে স্বপনকে বিজেপি প্রার্থী করায় তিনি যে হতাশ তা এদিন তার কথাতেই প্রকাশ করলেন।

Advertisement

তিনি দাবি করেন ক্রমশ তার কাছে এবারের বারাসতের বিজেপি প্রার্থীর সম্পর্কে যে তথ্য এসে পৌঁছাচ্ছে তাতে তিনি রীতিমতো হতবাক। তাই তিনি বিজেপিকে যেমন ভোট দেবেন না তেমনি ভোটের প্রচারেও থাকবেন গড় হাজির। গতবার লোকসভা ভোটে বিজেপির হয়ে লড়া মৃণালবাবুর মন্তব্য প্রকাশ্যে আসতেই ফের শেরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। যদিও বর্তমান বিজেপি প্রার্থী দাবি করেছেন এইসব সমস্যা মিটে যাবে । তিনি প্রত্যেকের সঙ্গে কথা বলবেন।

Advertisement
Tags :
Advertisement