For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সরকারি দফতরে আইবুড়ো ভাতকাণ্ডে বিডিও'কে শোকজ জেলাশাসকের

07:00 PM Jul 05, 2024 IST | Subrata Roy
সরকারি দফতরে আইবুড়ো ভাতকাণ্ডে বিডিও কে শোকজ জেলাশাসকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, পূর্ব বর্ধমান: সরকারি দফতরে আইবুড়ো, ভাত খাওয়ার ঘটনায় শুক্রবার পূর্ব বর্ধমানের জেলাশাসক(DM) কে রাধিকা আয়ার শোকজ করলেন বর্ধমানের এক নম্বর ব্লকের বিডিও (BDO)রজনীশকুমার যাদবকে। অতি দ্রুত তাকে এ বিষয়ে লিখিত বক্তব্য পেশ করতে নির্দেশ দেওয়া হয়েছে। ওই বিডিও' র আইবুড়ো ভাত খাওয়ার ছবি ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। সেই ছবিতে দেখা যায় টেবিলে থালা ভর্তি করে সাজানো খাবারের নানা পদ। এলাহী আয়োজন একেবারে। খাবার দাবার আবার ফুলের মালা দিয়ে সাজানো। টেবিলের ওপারে এক যুবকের গলায় মালা পরিয়ে দিচ্ছেন এক ব্যক্তি। তার পরেই সেই যুবকের কপালে ফুল-চন্দন দিয়ে আশীর্বাদ করলেন এক মহিলা, তিনি আর কেউ নন তিনি বর্ধমান উন্নয়ন সংস্থার চেয়ারপার্সন তথা বর্ধমান এক ব্লক তৃণমূলের সভাপতি কাকুলিতা গুপ্ত।

Advertisement

মাথা ঝুঁকিয়ে তাঁকে প্রণামও করলেন ওই যুবক। পাশ থেকে বাজল শাঁখ। তার পরে প্রসন্ন মুখে খেতে বসলেন ওই যুবক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, আইবুড়ো ভাতের আয়োজন চলছে। যিনি খেতে বসছেন, তিনিই পাত্র। এত অবধি সব ঠিকই ছিল। কিন্তু ভিডিও'য় দেখা গেছে, পিছনে হাসিমুখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। যেন ছবি থেকে পাত্রকে আশীর্বাদ করছেন তিনিও।হবে নাই বা কেন। এ তো আর বাড়িতে আয়োজিত সাধারণ আইবুড়ো ভাত নয়! এই আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছে পঞ্চায়েত সমিতি অফিসে ।পাত্রও সাধারণ কেউ নন, তিনি বর্ধমান-১ ব্লকের বিডিও। বর্ধমান উন্নয়ন সংস্থার চেয়ারপার্সন তথা বর্ধমান এক ব্লক তৃণমূলের সভাপতি কাকলীতা গুপ্ত  এই ঘটনায় দোষের কিছু দেখছেন না। তিনি বলেন বিরোধীদের কোনও কাজ নেই তাই খই ভাঁজছেন। অযথা সমালোচনা করছেন।

Advertisement

অন্যদিকে, বিজেপির জেলা সহ সভাপতি মৃত্যুঞ্জয় চন্দ্র ঘটনার নিন্দা করে বলেন, দিকে দিকে এমন ঘটনা চোখে পড়ছে।এই বিষয়ে বর্ধমানের ১নম্বর ব্লক পঞ্চায়েত সমেতির বিডিও রজনীশ কুমার যাদব বলেন, কিছুদিন পরেই আমার বিয়ে। পঞ্চায়েত সমেতির সবাই আমাকে ভালোবাসে ।তাই ভালোবেসেই এসবের আয়োজন করেছিলো।আর ওটা পঞ্চায়েত সমেতির অফিসে হয়নি ওটা বাইরে হয়েছিলো ,বাইরে যে মিটিং হল আছে ওখানে হয়েছিলো।আর উনি আমার মায়ের বয়েসি। উনি আমাকে আশীর্বাদ করেছেন । সেই আশীর্বাদের পরেই আমি ওনাকে প্রনাম করে আশীর্বাদটা নিয়েছি। তিনি আরও বলেন এটাতো আমাদের শিক্ষা কালচার ,যেটা আমরা ছোটবেলা থেকে দেখি এসেছি যারা আশীর্বাদ দেয় তাদেরকে প্রণাম করতে হয়। এখানে কেন এত সমালোচনা হবে।

Advertisement
Tags :
Advertisement