For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শীতের রাতে বেআইনি বালি পাচারের বিরুদ্ধে অভিযান শুরু বর্ধমানে

10:16 PM Dec 22, 2023 IST | Subrata Roy
শীতের রাতে বেআইনি বালি পাচারের বিরুদ্ধে অভিযান শুরু বর্ধমানে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গলসি: শীতের রাতে বেআইনি ভাবে বালি পাচারের বিরুদ্ধে অভিযান শুরু করল পূর্ব বর্ধমান জেলার প্রশাসন। পূর্ব বর্ধমানের(East Bardhaman) খন্ডঘোষ ও গলসি থানার পুলিশ ৫টি বালি বোঝাই ট্রাক আটক করেছে। একই সাথে গাড়িগুলোর চালকদের গ্রেপ্তার করা হয়েছে। খণ্ডঘোষ ও গলসি থানার পুলিশ ধৃত ট্রাক চালককে শুক্রবার বর্ধমান আদালতে পেশ করে।পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে খন্ডঘোষ এলাকার রাওতারা-গোপালবেড়া এলাকায় বেআইনি ভাবে ওভারলোড করে বালি নিয়ে যাবার অভিযোগে ১ টি ট্রাক্টর আটক করে খন্ডঘোষ থানার পুলিশ।

Advertisement

আটক গাড়িটির চালককে জিজ্ঞাসাবাদ করলে সেই ব্যক্তি কোন বৈধ কাগজ দেখাতে না পারায় পুলিশ গাড়ির চালককে গ্রেফতার করে। পুলিশ সুত্রে জানা গেছে, ধৃত ব্যক্তির নাম প্রনব ঘোষ, বাড়ি বাঁকুড়া জেলায়। ধৃতকে শুক্রবার বর্ধমান আদালতে(Bardhaman Court) পেশ করা হয়।অন্যদিকে, বেআইনি ভাবে বালি নিয়ে যাবার অভিযোগে ৪ টি বালি বোঝাই ট্রাক আটক করেছে গলসি থানার পুলিশ। গাড়িচালকদের গ্রেফতার করে গলসি থানার পুলিশ। ধৃতদের শুক্রবার বর্ধমান আদালতে পেশ করা হয়।

Advertisement

পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে গলসি থানা(Galsi P.S.) এলাকার জাতীয় সড়কে অতিরিক্ত বালি নিয়ে যাবার অভিযোগে ৪ টি ট্রাককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে চালকরা বৈধ কাগজ দেখাতে না পারায় গাড়ি চালকদের গ্রেফতার করে গলসি থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, গাড়িগুলোতে ৭০০ সিএফটি করে বালি নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশ সুত্রে জানা গেছে, ধৃতরা হলেন বসিরহাট থানা এলাকার কাজল পাল, গলসী থানা এলাকার শেখ আনারুল এবং ধৃত রাম পাকুর মাহাতো ও ফুলচাঁদ রায় সুদূর বিহারের বাসিন্দা। বেআইনি বালি পাচারের বিরুদ্ধে এই অভিযান লাগাতার চলবে বলে জানা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement