OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ব্যারাকপুর পুরসভার উদ্যোগে চালু হল ফুটবল অ্যাকাডেমি

09:42 PM Dec 10, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ব্যারাকপুর: ব্যারাকপুর শিল্পাঞ্চলের উদীয়মান ফুটবল খেলোয়াড়দের আরোও ভালো প্রশিক্ষণ দিয়ে বাংলার ফুটবলের নাম আরো উজ্জ্বল করতে ব্যারাকপুর পৌরসভার তরফ থেকে শুরু হল ফুটবল অ্যাকাডেমি(Football Academy)।ব্যারাকপুর বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে শুরু হল এই ফুটবল অ্যাকাডেমির পথ চলা। ফুটবল দিবদের এই বিশেষ দিনে এই অ্যাকাডেমির উদ্বোধন করলেন ব্যারাকপুর পৌরসভার পৌরপ্রধান উত্তম দাস, ব্যারাকপুর মহকুমার মহকুমা শাসক সৌরভ বারিক, পৌরসভার উপ পৌরপ্রধান সুপ্রভাত ঘোষ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই ফুটবল অ্যাকাডেমিতে বাংলার বিশিষ্ট কোচেরা প্রশিক্ষণ দেবেন। ভালো প্রশিক্ষণের অভাবে জেলার ভালো ভালো ফুটবল খেলোয়াড়রা হারিয়ে যাচ্ছে ।তাদের ভালো প্রশিক্ষণের জন্য এই ফুটবল অ্যাকাডেমি গড়ে তোলার চিন্তা ভাবনা পৌর সভার দাবি পৌর প্রধানের। অন্যদিকে,শ্রমিক মালিকপক্ষের গন্ডগোলের কারণে উৎপাদন বন্ধ হয়ে গেল উত্তর ২৪ পরগনা জেলার কাঁকিনাড়া(Kakinara) নফর চন্দ্র জুট মিলে।গত শনিবার রাতে শ্রমিক ও মালিক পক্ষের গন্ডগোলের কারণে উৎপাদন বন্ধ হয়ে গেল কাঁকিনাড়া নফর চন্দ্র জুটমিলের।

শ্রমিক পক্ষের দাবি, বাবলু গুপ্তা নামের এক জুট মিল আধিকারিক এর সঙ্গে ধস্তাধস্তি হয় এক শ্রমিকের। আর তার জেরেই উৎপাদন বন্ধ করে দেয় জুট মিলে থাকা স্থায়ী কর্মীরা । ফলে রবিবার সকাল থেকেই জুট মিলের গেটের সামনে জুট মিল(Jute Mill) কর্মীরা জমায়েত হয় এবং বলে অবিলম্বে দোষীকে শাস্তি দিতে হবে । উত্তেজনামূলক পরিস্থিতি এড়াতে মিলের গেটে মোতায়েন করা হয়েছে ভাটপাড়া থানার পুলিশ বাহিনী।

Tags :
Barrackpore Municipality Start Football AcademyFootball Academy
Next Article