For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বেলঘড়িয়াতে ব্যবসায়ী অজয় মণ্ডলকে শুট আউট কাণ্ডে বিহার থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী

04:18 PM Jun 29, 2024 IST | Subrata Roy
বেলঘড়িয়াতে ব্যবসায়ী অজয় মণ্ডলকে শুট আউট কাণ্ডে বিহার থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: বেলঘড়িয়াতে ব্যবসায়ী অজয় মন্ডলকে শুট আউট কান্ডে ৩ জনকে বিহার থেকে গ্রেপ্তার করে ব্যারাকপুরে(Barrackpore) আনা হলো শনিবার ।বেলঘরিয়াতে ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় অবশেষে বিহার(Bihar ) থেকে ৩ দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের নাম সাহিল কুমার, অঙ্কিত কুমার ও রাহুল কুমার। তিনজনেই বিহারের সমস্তিপুরের বাসিন্দা বলে জানা গেছে।প্রসঙ্গত, বিহারে জেলে বন্দী কুখ্যাত গ্যাংস্টার(Gangstar) সুবোধ সিং এর নাম জড়িয়ে ছিল এই শুট আউটের ঘটনায়।

Advertisement

অভিযোগ উঠেছে যে এই সুবোধ সিং বিহারে(Bihar) জেলে বসে ব্যবসায়ী অজয় মণ্ডলকে ধমকি দিচ্ছিল আর সেই সূত্র ধরেই পুলিশ তদন্ত শুরু করে বিহারে পৌঁছে যায়। তার পর যে নম্বর থেকে হুমকি ফোন এসেছে সেই নম্বরের সূত্র ধরে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের বিহারের আদালত থেকে ট্রানজিট রিমান্ডে নিয়ে শনিবার ব্যারাকপুর নিয়ে আসে পুলিশ। শনিবার ধৃতদের ব্যারাকপুর আদালতে(Barrackpore Court) পেশ করা হয়।ধৃতদের বিরুদ্ধে 307,384,386,12B, 34IPC ,25/27 arms act ধারায় অভিযোগ দায়ের করে আদালতে পেশ করা হয়।

Advertisement

তারা কতটা এই ঘটনা জড়িত সেটা খুঁজে বের করতে ৫ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে আদালতে পেশ করা হয় বলে পুলিশ সূত্রের খবর। অন্যদিকে,বসিরহাটের বোর্ড ঘাট এলাকা থেকে চলতি বছরের মার্চ মাসে তিনটি তাজা বোমা উদ্ধার করে বসিরহাট থানার(Bashirhat P.S.) পুলিশ।এরপর সেই বোমা গুলি বসিরহাট পুলিশ জেলার পক্ষ থেকে বম্ব স্কোয়াডকে(Bomb Squard) নিয়ে এসে সেই বোমাগুলি বসিরহাটের সংগ্রামপুর মাঝেরপাড়া একটি ফাঁকা জায়গায় নিষ্ক্রিয় করা হয় শনিবার ।

Advertisement
Tags :
Advertisement