For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্যারাকপুরে তদন্তের স্বার্থে সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র আপাতত বন্ধ করে দিল পুলিশ

05:09 PM Jun 19, 2024 IST | Subrata Roy
ব্যারাকপুরে তদন্তের স্বার্থে সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র আপাতত বন্ধ করে দিল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: সুইমিংপুলে সাঁতার শিখতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয় এক কিশোরের। প্রতীক বিশ্বাস। বয়স আট। বারাকপুর নোনা চন্দন পুকুর অ্যাথলেটি ক্লাবে (Nonachandanpukur Athaletic Club)দু বছর ধরে সাঁতার শেখে সে । এসেছিল মায়ের সাথে। অনেক বাচ্চা সেখানে সাঁতার কাটছিল। হঠাৎই জলে তলিয়ে যায় প্রতীক। অভিযোগ সাঁতার শেষ হয়ে গেলেও সেই বাচ্চাকে জল থেকে সে উঠে পড়ে তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না। অন্যান্য অভিভাবকদের অভিযোগ ট্রেনারের গাফিলতিতে প্রাণ যায় প্রতীকের। বারাকপুর একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে। এলাকাতে শোকের ছায়া।

Advertisement

এরপর সাঁতার শেখাতে আসা অভিভাবকরা ট্রেনারের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করে। এরপর টিটাগড় থানার পুলিশ এসে অবস্থা নিয়ন্ত্রণে আনে। ব্যারাকপুর পৌরসভার পৌর প্রধান উত্তম দাস তদন্তের আশ্বাস দেন।সুইমিংপুলে(Swimining Club)  সাঁতার শিখতে গিয়ে জলে ডুবে মৃত্যু কিশোরের মৃতদেহ ময়না তদন্তের পর বুধবার তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়। প্রতীক বিশ্বাস বয়স আট। বারাকপুর নোনা চন্দন পুকুর অ্যাথলেটি ক্লাবে দু বছর ধরে সাঁতার শেখে সে । কি করে অঘটন ঘটল তা জানতে পুলিশ তদন্ত করছে। প্রাথমিক তদন্ত প্লিজ জানতো কেটেছে মঙ্গলবার বিকেলের মৃত কিশোর এসেছিল মায়ের সাথে ।অনেক বাচ্চা সেখানে সাঁতার কাটছিল ।হঠাৎই জলে তলিয়ে যায় প্রতীক।

Advertisement

বাড়ির লোকের অভিযোগ সাঁতার শেষ হয়ে গেলেও প্রতীক জল থেকে উঠে পড়ে নি। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। প্রতীকের গার্জিয়ানের অভিযোগ ট্রেনারের গাফিলতিতে প্রাণ যায় প্রতীকের। বারাকপুর একটি বেসরকারি নার্সিংহোমে(Nursing Home)   নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃতবলে ঘোষণা করে এলাকার শোকের ছায়া। এরপর সাঁতার শেখাতে আসা অভিভাবকরা ট্রেনারের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করে। এরপর টিটাগড় থানা(Titagar P.S.) পুলিশ এসে অবস্থা নিয়ন্ত্রণে আনে। তদন্তের জন্য আপাতত ওই সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ করে দিয়েছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement