OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জনগর্জন সভার সমর্থনে জগদ্দলে তৃণমূল কংগ্রেসের মিছিল

09:21 PM Mar 02, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,জগদ্দল: জনগর্জন সভার সমর্থনে উত্তর চব্বিশ পরগনা জেলার জগদ্দল বিধানসভা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শনিবার শ্যামনগরে আয়োজন করা হয় মিছিল। মিছিলে উপস্থিত ছিলেন জগদ্দল বিধানসভার বিধায়ক সোমনাথ শ্যাম,বীজপুর বিধানসভার বিধায়ক সুবোধ অধিকারী সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এই দিনের জনগর্জন সভার সমর্থনে আয়োজিত মিছিলে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জগদ্দল বিধানসভার বিধায়ক(MLA) সোমনাথ শ্যাম,বীজপুর বিধানসভার বিধায়ক সুবোধ অধিকারী বলেন ব্রিগেডের জন্য গর্জন সভা থেকে এবারের লোকসভা ভোটের লড়াই শুরু হবে।এদিকে,আগামী ১০ ই মার্চ ব্রিগেডে যে জনসভার আয়োজন করা হয়েছে সেই সভা নিয়ে শনিবার বারাকপুরে স্টেশন(Barrackpore Station) চত্বরে সভার আয়োজন করা হয় ।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাকপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অর্জুন সিং(MP Arjun Singh) ,বিধায়ক রাজ চক্রবর্তীর সহ তৃণমূলের নেতৃত্ব। অর্জুন সিং বলেন, ইলেকশন যুদ্ধ লড়তে হবে।

বিয়াল্লিশটি আসনে জেতার ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী(CM)। আমরা আশা করি সে কথা রাখতে পারব। ব্যারাকপুরে বিজেপি হয়ে আপনি জিতে ছিলেন এবার কি হবে প্রসঙ্গে তিনি বলেন, প্রার্থী পদ তো মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করবেন। যাকে প্রার্থী করবে সেই হবে ।আমাকে করলে আমি হব। পার্টির হয়ে কাজ করি। মমতা বন্দ্যোপাধ্যায় হয়ে কাজ করি। ব্যারাকপুরে দলে ঐক্যবদ্ধতা নেই সেই প্রসঙ্গে তিনি বলেন দল তার ব্যবস্থা নেবে। হতাশার সুরে তিনি বলেন, দল প্রার্থী করলেও আমি আছি, না করলেও আমি আছি।

Tags :
Barrackpore Mp Arjun SinghBarrackpore TMC Peparation Meeting On Brigade Rally
Next Article