OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বারুইপুরে বিজেপির গোষ্ঠী কোন্দলে ব্যাপক ভাঙচুর দলীয় অফিস

09:58 PM Feb 06, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বারুইপুর: বারুইপুরে বিজেপির দলীয় কার্যালয়ে ভাঙচুর। সূত্রের খবর, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ভাঙচুরের ঘটনা ঘটে। অগ্নিসংযোগ করারও চেষ্টা হয়। পুলিশ অবশ্যই জানিয়েছে এখনো তারা কোনো লিখিত অভিযোগ পায়নি ।পেলে তদন্ত শুরু হবে।

সোমবার সন্ধ্যায় বারুইপুর পুরাতন বাজারে(Baruipur Old Market) অবস্থিত বিজেপির দক্ষিণ ২৪ পরগনা পূর্ব সাংগঠনিক জেলা কার্যালয়ে থাকা টিভি, কম্পিউটার, সিসিটিভির মনিটর,টেবিল ও চেয়ার ভাঙচুর করে। বিজেপির বারইপুর বিধানসভার মন্ডল সভাপতি পরিবর্তনের জেরে এই ভাঙচুরের ঘটনা ঘটে। ভাঙচুর চলে জেলা সভাপতির ঘরেও। এর আগে বিজেপির সল্টলেকের(Saltlake) নতুন কার্যালয় এর সামনে বিক্ষোভের ঘটনা ঘটেছিল একাধিকবার। বারাসতে ও বনগাঁতে বিজেপির দলীয় অফিসে তালা দিয়ে দেওয়া এবং বিক্ষোভের ঘটনাও ঘটে।

কিন্তু যেভাবে সোমবার বারুইপুরে বিজেপির কার্যালয়ে দীর্ঘক্ষন ধরে তাণ্ডব চলে তা নজিরবিহীন ঘটনা। স্থানীয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয় বিজেপি(BJP) দলটি একটি বিশৃংখল দল। ক্ষমতায় নেই তাতেই ক্ষমতা পাওয়ার লোভে আর ভাগাভাগি করার জন্য শুরু হয়ে গিয়েছে তান্ডব। বাংলার মানুষ সব দেখতে পাচ্ছি এর জবাব লোকসভা নির্বাচনে পাবে বিজেপি। অপরদিকে বিজেপির বক্তব্য যারা এই ঘটনা ঘটিয়েছে তারা কারোর মদতে ঘটিয়েছে। সাংগঠনিকভাবে এ নিয়ে বঙ্গ বিজেপি নেতৃত্ব উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে শীঘ্রই।

Tags :
Baruipur BJP OfficeBaruipur BJP Office Vendelished
Next Article