OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাগদা থেকে শিলিগুড়ি মেতে উঠলো প্রাক হোলি উদযাপনে

07:06 PM Mar 22, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বাগদা ও শিলিগুড়ি : কেজি স্কুলে বসন্ত উৎসব উৎযাপিত হল সাড়ম্বরে । উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের হেলেঞ্চাতে অবস্থিত দ্য আর্ট অফ লিভিং নামে আন্তর্জাতিক বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন দ্বারা পরিচালিত শ্রী শ্রী জ্ঞান মন্দির কেজি স্কুলে শুক্রবার বসন্ত উৎসব(Basanta Utsav) উদযাপিত হয় । স্কুলের দুই শতাধিক ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বসন্ত উৎসবে অংশগ্রহণ করে। হেলেঞ্চা বাজারে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয় । নাচ গানের মধ্যে দিয়ে পালিত হয় বসন্ত উৎসব । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগদা থানার ও সি (OC)গণেশ বাইন ।

স্কুল শিক্ষক জানিয়েছেন সমস্ত গ্লানি দূর করে আবিরের নানা রঙে আনন্দে মেতে উঠুক সকলে । ছাত্র-ছাত্রী থেকে অভিভাবিকা সকলেই শুক্রবারের এই বসন্ত উৎসবে অংশগ্রহণ করেছে ।অভিভাবিকা জানিয়েছেন ,সকলে মিলে একসঙ্গে স্কুলের এই বসন্ত উৎসবে আনন্দে মেতে ওঠে । অন্যদিকে,শিলিগুড়ি বাণিজ্য মহাবিদ্যালয়ে ও শিলিগুড়ি কলেজে পালিত হয়প্রাক হোলি উৎসব। বৃষ্টি উপেক্ষা করে প্রায় চার ঘণ্টা ধরে চলে এই হোলি উদযাপন অনুষ্ঠান।

এদিকে, রাখে হরি মারে কে? নদীতে ভেসে যাওয়া মহিলা জীবন ফিরে পেল। ভেসে যাওয়া অজ্ঞতা পরিচয় এক মহিলাকে এলাকাবাসীর তাৎপরতায় উদ্ধার। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট(Bashirhat মহকুমার বায়লানি ভবানীপুর ডাসা নদীতে। শুক্রবার সকাল বেলা এলাকার লোকজন ডাঁসা নদীতে একটি কাঠের গুড়ি মনে করে ভাসতে দেখতে পায়। এরপর যখন ওইটি কাছে চলে আসে তখন এলাকাবাসীরা দেখেন এটি কাঠের গুড়ি নয় মানুষ। স্থানীয় লোকজন ওই মানুষটিকে কাছে আসতেই দেখতে পায় হাত নাড়ছে।তড়িঘড়ি মাঝি এবং এলাকাবাসীদের তাৎপরতায় তাকে জীবন্ত অবস্থায় উদ্ধার করে ।প্রাথমিক চিকিৎসা শুরু করে। ঘটনাস্থলে আসে স্থানীয় থানার পুলিশ।প্রাথমিক চিকিৎসার পর তাকে হাসপাতাল পাঠানোর ব্যবস্থা করা হয় । তবে অজ্ঞাত পরিচয় মহিলার নাম-ঠিকানা জানা যায়নি।

Tags :
Basanta Utsav At Bagda And SiliguriBashirhat Alive Lady Rescue From River
Next Article