OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

২৪ দিন পর বাড়ি ফিরলেন বাসন্তী চট্টোপাধ্যায়, শুটিং শুরু করবেন কবে থেকে?

আপাতত মেয়ে ও জামাই দেখভাল করছে তাঁর। দীর্ঘদিন ধরেই তিনি ক্যানসারে আক্রান্ত। এছাড়াও কোলেস্টরেল, কিডনির সমস্যা, হার্ট-সহ একাধিক রোগে আক্রান্ত অভিনেত্রী।
06:12 PM Apr 02, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গত মাসেই আচমকা খবর আসে যে, দমদমে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন টলিউডের প্রবীণ অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। বহুদিন ধরেই তাঁকে সিরিয়ালে দেখা যাচ্ছিল না। এরপর ভক্তদের মনে সংশয় বাঁধে। বাংলা ধারাবাহিক মহলের নিয়মিত অভিনেত্রী তিনি। বহু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাসন্তী দেবী। তবে টলিউডের সঙ্গে তিনি আটের দশক থেকে যুক্ত। উত্তমকুমারের সময় থেকেই অভিনয় করছেন। এছাড়াও প্রসেনজিৎ-ঋতুপর্ণার বহু ছবিতে তাঁকে দেখা গিয়েছিল ঠাম্মির চরিত্রে।

তাঁর অভিনয়ও যথেষ্ট প্রশংসনীয়। যাই হোক, বিগত ২২ দিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এই অবস্থায় ধার-দেনা করে চিকিৎসার খরচ মিটিয়েছেন বাসন্তীদেবীর ড্রাইভার। ছেলে-মেয়ে কেউ খোঁজ নেয়নি তাঁর। ইন্ডাস্ট্রির সহকর্মীরাও বিভিন্নভাবে আর্থিক সাহায্য করেছেন। তবে এখন তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। এই মূহুর্তে কেমন আছেন প্রবীণ অভিনেত্রী? গত ৩০ মার্চ বর্ষীয়ান অভিনেত্রীকে বাড়ি ফিরেছেন।

পারিবারিক সূত্র অনুযায়ী, অভিনেত্রী এখন অনেকটা সুস্থ। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে দুর্বলতা কাটেনি। একটি সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া অভিনেত্রী নিজেই জানিয়েছেন, পায়ে এক্ষুনি জোর দিতে পাচ্ছেন না। বাড়িতে হাঁটাচলার সমস্যা হচ্ছে। সেরে উঠলেই আবার ফ্লোরে ফিরবেন। আপাতত মেয়ে ও জামাই দেখভাল করছে তাঁর। দীর্ঘদিন ধরেই তিনি ক্যানসারে আক্রান্ত। এছাড়াও কোলেস্টরেল, কিডনির সমস্যা, হার্ট-সহ একাধিক রোগে আক্রান্ত অভিনেত্রী। স্টার জলসার গীতা LLB-ধারাবাহিকের শুটিংয়ের সময়েই তিনি অসুস্থ হয়ে পড়েন। এই কঠিন সময়ে টালিগঞ্জের বহু শিল্পীই বাসন্তীদেবীর পাশে ছিলেন।  ‘মঞ্জরী অপেরা’, ‘ঠগিনী’, ‘আলো’র মতো একাধিক বিখ্যাত ছবি রয়েছে তাঁর ঝুলিতে। 

Tags :
basanti chatterjee
Next Article