OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বসিরহাটে আগ্নেয়াস্ত্র সহ তিন কুখ্যাত দুষ্কৃতী গ্রেফতার

08:32 PM Dec 19, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: বড়সড় ডাকাতির ছক বানচাল করল বসিরহাট থানার পুলিশ। রাতের অন্ধকারে পুলিশি টহলের সময়ে আগ্নেয়াস্ত্র সহ তিন কুখ্যাত দুষ্কৃতী  গ্রেফতার। বসিরহাট থানার ভ্যাবলা রেল স্টেশনের ৩৮নং রেল গেটের ঘটনা। মঙ্গলবার ভোররাতে বসিরহাট থানার(Bashirhat P.S.) পুলিশ আধিকারিক সুরিন্দর সিং এর নেতৃত্বে একটি পুলিশের মোবাইল ভ্যান টহল দিচ্ছিল।

সেই সময় দেখা যায় ভ্যাবলা স্টেশন লাগোয়া এলাকায় কয়েকজন দুষ্কৃতী রাতের অন্ধকারে সমাজ বিরোধী কাজের জন্য প্রস্তুত হচ্ছিল। পুলিশকে দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল দুষ্কৃতীরা। পুলিশ তাদেরকে তাড়া করে তিনজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি চারচাকা পিকআপ ভ্যান, গুলিভর্তি রিভলবার, ভোজালি, লোহার রড ও গ্যাস কাটার মেশিন সহ ডাকাতি করার একাধিক সরঞ্জাম।

দুষ্কৃতীরা হল বাদুড়িয়ার(Baduria) মণিহার মন্ডল, বারাসাত কাজীপাড়ার বাসিন্দা নাসির উদ্দিন ও দক্ষিণ ২৪ পরগণার জীবনতলার বাসিন্দা জুলফিকার সরদার। ধৃত তিনজনকে মঙ্গলবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়। এদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, রাহাজানি ও সমাজবিরোধী কাজের একাধিক অভিযোগ রয়েছে পুলিশের খাতায়। ধৃত তিনজনকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে বসিরহাট থানার পুলিশ।

Tags :
Bashirhat 3 Criminals ArrestBashirhat Police Station
Next Article