For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রঙের উৎসবে মাতলেন সীমান্ত শহর বসিরহাটের মহিলারা

03:30 PM Mar 24, 2024 IST | Subrata Roy
রঙের উৎসবে মাতলেন সীমান্ত শহর বসিরহাটের মহিলারা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: রাজনৈতিক চর্চা থেকে দূরে থাকতে খোলা মনে এক টুকরো বসন্ত উৎসবে মাতলেন মহিলারা ।লোকসভা ভোটের আবহেই রঙের উৎসবে মাতলেন সীমান্ত শহর বসিরহাটের(Bashirhat) মহিলারা। দেশজুড়ে ইতিমধ্যেই লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। রংয়ের দোকান গুলিতে চাহিদাও বেড়েছে সবুজ, লাল ও গেরুয়া আবিরের। আর এই লোকসভা ভোটের আবহেই রঙের উৎসবে মাতলেন বসিরহাটের মহিলারা।

Advertisement

বসিরহাট লেডিস ক্লাবের(Bashirhat Ladies Club) উদ্যোগে দোল যাত্রার প্রাক্কালে বসিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের একটি বাগানবাড়িতে কবিতা, আবৃত্তি, নাচ ও গানের মধ্য দিয়ে প্রাক দোল যাত্রায় সামিল হলেন মহিলা সহ কচিকাঁচারা। দেশের প্রতিটি কোণাতেই এখন লোকসভা ভোটের আবহাওয়া। সর্বত্রই রাজনীতির চর্চা তাই সেই রাজনীতির চর্চাকে একটু দূরে সরিয়ে রেখে খোলা মনে বসন্ত উৎসবে শামিল হলেন প্রমিলারা।

Advertisement

সঙ্গে চলল দেদার ভুরিভোজ পোলাও ও মাংস কোন কিছুই বাদ ছিল না। অন‍্যতম উদ্যোক্তা অমৃতা পাঠক বলেন, "সারা দেশ জুড়ে রাজনৈতিক চর্চায় ব্যস্ত সমস্ত শ্রেণীর মানুষ। তাই সেই সমস্ত আলোচনাকে দূরে সরিয়ে রেখে রংয়ের উৎসবে মেতে মনকে সতেজ করার জন্য আমাদের এই উদ্যোগ।"

Advertisement
Tags :
Advertisement