For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বসিরহাটে বামেদের এস পি অফিস ঘেরাওকে কেন্দ্র করে ধুন্ধুমার

06:11 PM Mar 02, 2024 IST | Subrata Roy
বসিরহাটে বামেদের এস পি অফিস ঘেরাওকে কেন্দ্র করে ধুন্ধুমার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: বসিরহাটের পুলিশ সুপারের অফিস ঘেরাওকে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড।সিপিআইএমের কর্মী সমর্থকদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বাঁধে। গত ২৬ ফেব্রুয়ারি পুলিশি হেনস্থার অভিযোগ তুলে কয়েকজন পুলিশ অফিসারের বিরুদ্ধে পুলিশ সুপারের অফিসে গিয়েই অভিযোগ জানিয়েছিলেন সিপিআইএম নেত্রী মীনাক্ষী মুখার্জী। এসপি অফিসে তখন চার দিনের সময়সীমা বেঁধে দিয়ে এসেছিলেন ,দোষী পুলিশ অফিসারের শাস্তির দাবিতে। শুক্রবার সেই সময়সীমা শেষ হয়। শনিবার বারবেলায় সিপিএম কর্মীদের নিয়ে অভিযান করেন মীনাক্ষী মুখার্জি(Minakhi Mukherjee)। তাদের গতিপথ রোধ করতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। এরপরেই খন্ড যুদ্ধ বাঁধে সিপিএম কর্মী ও পুলিশের সঙ্গে। পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছোড়া হয় বলে অভিযোগ।পাল্টা পুলিশ ও লাঠিচার্জ(Lathicharge) করে।

Advertisement

প্রথমে অনুমতি দিয়েও, পরে মেইল করে জানানো হল কোনো জমায়েত নয়। বসিরহাট SP অফিসে বামেদের যুব সংগঠন, DYFI এর ডেপুটেশন এ এই পরিস্থিতি। কয়েক দফা দাবি নিয়ে বসিরহাট টাউন হল চত্বর থেকে, মিছিল করে ডেপুটেশন এর উদ্দেশ্যে রওনা দেয় ডি ওয়াই এফ আই এর এই যুব সংগঠন। গোটা এসপি অফিস চত্বরে, পুলিশের বিশাল ব্যারিকেড করা হয়। মিছিলে অংশ নেন ডি ওয়াই এফ আই(DYFI) এর, রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জী।

Advertisement

সন্দেশখালির নারকীয় এই ঘটনার প্রতিবাদে, বারবার বিক্ষোভ দেখায় বাম যুব সংগঠন। বিগত দিনে সন্দেশখালিতে একাধিকবার আটকানো হয়েছে বাম ছাত্র সংগঠনগুলিকে । তাদের দাবি ছিল শেখ শাহজাহানকে গ্রেফতার করতে হবে। শাজাহান গ্রেফতার হলেও, যুব সংগঠনের তাদের আরো কয়েক দফা দাবি সামনে আনে। অবিলম্বে সন্দেশখালি তে অত্যাচারিত মা-বোনেদের সম্মান রক্ষা করার জন্য প্রশাসনকে দায়িত্ব নিতে হবে। এস পি অফিসের সামনে বিশাল পুলিশ বাহিনির সাথে বচসা থেকে ধস্তাধস্তি শুরু হয়। তারপরই পরিস্থিতি বেগতিক হলে পুলিশ বেধড়ক লাঠিচার্জ করে। ফলে পরিস্থিতির রণক্ষেত্রে রূপ নেয়।

Advertisement
Tags :
Advertisement