OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সরস্বতী পুজো উপলক্ষে খিচুড়ি প্রসাদ খেয়ে অসুস্থ বহু

05:13 PM Feb 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: সরস্বতী পুজো উপলক্ষে খিচুড়ি প্রসাদ খেয়ে অসুস্থ বহু । ৫০জন হাসপাতালে ভর্তি ।উত্তর ২৪ পরগনার বসিরহাট (Bashirhat)মহকুমার মিনাখা ব্লকের মধ্য চৈতল একটি বিদ্যালয় ঘটনা । খিচুড়ি প্রসাদ খেয়ে অসুস্থ পড়ুয়া, এলাকার বাসিন্দারা সহ প্রায় ৫০ জন। গত বুধবার সরস্বতী পুজোর শেষে বিকেলের দিকে পূজোর প্রসাদ খায় ও লুচি আলুর দম খাওয়ানো হয় বিদ্যালয়ের পক্ষ থেকে। তারপর থেকেই জ্বর ,পায়খানা ,বমি উপসর্গ নিয়ে অসুস্থ হতে থাকে স্কুল পড়ুয়া থেকে শুরু করে এলাকার মানুষেরা।

যারা যারা এই বিদ্যালয়ে থেকে প্রসাদ ও খিচুড়ি এবং লুচি, আলুর দম খেয়েছিল তারা সবাই অসুস্থ হয়ে পড়ছে। চারটে স্তরের মধ্য দিয়ে চিকিৎসা ব্যবস্থা শুরু করেছে মিনাখা গ্রামীণ হাসপাতালে (Minakha Hospital)চিকিৎসকেরা। এলাকায় মেডিকেল টিমের ও ব্যবস্থা করা হয়েছে। মেডিকেল অফিসার শুভ বাগচী বলেন, ভয় পাওয়ার কোন কারণ নেই। আমরা ইতিমধ্যে মেডিকেল ক্যাম্প করেছি গ্রামে। দ্রুত সুস্থ হয়ে উঠবে। প্রসাদ খেয়ে ডায়রিয়া মত হয়েছে শিশুদের। খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে। ইতিমধ্যে এই প্রসাদের নমুনা সংগ্রহ করেছে পুলিশ। তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে গবেষণাগারে।

এদিকে,অসুস্থ বাম নেতাকে দেখতে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে সাংসদ অর্জুন সিং।দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ভাটপাড়া পুরসভার(Bhatpara Municipality) ১০ নম্বর ওয়ার্ডের সুকান্তপল্লীর বাসিন্দা বর্ষীয়ান বাম নেতা দিলীপ ভট্টাচার্য। অসুস্থ বাম নেতাকে দেখতে শুক্রবার হাসপাতালে আসেন ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ অর্জুন সিং(MP Arjun Singh)। হাসপাতালে তিনি বাম নেতার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। অসুস্থ বাম নেতার উন্নত চিকিৎসার প্রয়োজনে সর্বোতভাবে সহযোগিতার আশ্বাস দিলেন ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ অর্জুন সিং।

Tags :
Bashirhat Minakha Block Food Posion IncidentMP Arjun Singh
Next Article