For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বসিরহাটে পৃথক দুটি দুর্ঘটনায় মৃত্যু তিনজনের, ঘটনার তদন্তে পুলিশ

07:24 PM Mar 13, 2024 IST | Subrata Roy
বসিরহাটে পৃথক দুটি দুর্ঘটনায় মৃত্যু তিনজনের  ঘটনার তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: জাতীয় সড়কে ট্রাকের নিচে পড়ে পৃষ্ট বাইক আরোহী‌ বাবা মেয়ে।চালক ও খালাসী আটক।উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরূপনগর থানার(Swarupnagar P.S.) বাঁকড়া গোকুলপুর গ্রাম পঞ্চায়েতের গোকুলপুর এর ঘটনা। বুধবার দুপুরে আড়াইটা নাগাদ স্বরূপনগর ৩১২ জাতীয় সড়কে বসিহাট দিকে আসছিল বাইক আরোহী। সম্পর্কে বাবা-মেয়ে ।উল্টো দিক থেকে লরি গিয়ে বাইক চালক ও আরোহী দুজনকেই পিষে দেয়। ঘটনাস্থলে মৃত্যু হয় দু 'জনের।

Advertisement

ঘটনাস্থলে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় এলাকার মানুষ। মৃতদেহ উদ্ধার করে বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান লরি দ্রুতগতিতে চলছিল ।নিয়ন্ত্রণ হারিয়ে বাইকের ধাক্কা মারলে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দু'জনের। ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ ।খালাসী ও চালক আটক করেছে স্বরূপনগর থানার পুলিশ ।মৃতের বাড়ি বসিরহাট থানার গাছা এলাকায়।

Advertisement

অন্যদিকে,উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট(Bashirhat) মহকুমার গোপালপুর এলাকায় মাটিয়া থানা(Matia P.S.) এলাকার বাসিন্দা ১৯ বছরের প্রসেনজিৎ মন্ডল(Prasenjit Mondal) বাইকের চেপে বাড়িতে ফিরছিলেন। গোপালপুর এলাকা আসতেই রাস্তার পাশে থাকা একটি ল্যাম্প পোস্টে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ।ঘটনাস্থলে গুরুতর রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন উনিশ বছরের প্রসেনজিৎ মন্ডল ।স্থানীয় বাসিন্দারা গুরুতর অবস্থায় ওই যুবককে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে(Haroa Hospital) নিয়ে আসলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । কিভাবে ঘটলো দুর্ঘটনা জানতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement