OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বসিরহাটে টার্গেট পর পর পুলিশের বাড়ি, ব্যাপক লুটপাট

06:40 PM Dec 18, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: প্রচলিত আছে,'একেই বলে বাঘের ঘরে গোঘের বাসা।' একরাতে প্রাক্তন পুলিশ কর্মী সহ দুই পুলিশের বাড়িতে পর পর চুরি, তদন্তে পুলিশ। চোর বাবাজির টার্গেট পরপর পুলিশের বাড়ি।উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট থানার ৯ নম্বর ওয়ার্ডের ঘটনা।এক প্রাক্তন পুলিশ কর্মীর বাড়ির মন্দিরে চুরি হয়। প্রতিমার গা থেকে ১০ থেকে ১৫ ভরি সোনার গয়না(Gold Ornaments) এবং একটি হীরের টিপ হাতিয়ে নিয়ে চম্পট দেয় চোর বাবাজিরা।

এর পর আর এক পুলিশ অফিসারের বাড়িতে হানা দেয় চোর বাবাজি। সেখানে চুরি করে এবং প্রয়োজনীয় নথিপত্র পুড়িয়ে দেয় দুষ্কৃতীরা । ঘটনাস্থলে তদন্তে যায় বসিরহাট থানার পুলিশ ।মিঠুন সর নামে এক পুলিশ অফিসার বাড়িতে না থাকায় বাড়ির গেট ভেঙে বাড়িতে ঢুকে চুরি করে এবং বাড়ির প্রয়োজনীয় কাগজপত্র এবং বিভিন্ন জিনিস আগুনে পুড়িয়ে দেয় ।

পাশাপাশি অরিজিৎ সিং(Arijit Singh) নামে এক প্রাক্তন পুলিশের বাড়ির মন্দিরের জানলা ভেঙে চুরি করে। আনুমানিক ১০ থেকে ১৫ ভরি সোনার গয়না এবং একটি হীরের টিপ নিয়ে পালায় চোর।এক রাতে পাশাপাশি দুই পুলিশের বাড়িতে চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায় ।ঘটনাস্থলে বসিরহাট থানার(Bashirhat P.S.) পুলিশ যায় । পেশাদারী দুষ্কৃতীরা এই পরপর চুরির ঘটনা ঘটে বলে পুলিশ মনে করছে।

Tags :
Bashirhat CrimeBashirhat Serial Theft
Next Article