For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাকদ্বীপে মৎস্যজীবীর জালে ধরা পড়ল দৈত্যাকৃতি শঙ্কর মাছ

09:56 PM Feb 04, 2024 IST | Subrata Roy
কাকদ্বীপে মৎস্যজীবীর জালে ধরা পড়ল দৈত্যাকৃতি শঙ্কর মাছ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাকদ্বীপ: মৎস্যজীবীর জালে ধরা পড়ল দৈত্যাকৃতি শঙ্কর মাছ , ভাগ্য খুলে গেল মৎস্যজীবী পরিবারের।দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ(Kakdwip) হারুউড পয়েন্ট কোস্টাল থানার অন্তর্গত আট নম্বর দাসপাড়া এলাকাতে এক মৎস্যজীবীর জালে বিশাল আকৃতির পরপর তিন দিন ধরা পরল শংকর মাছ। গত পরশু ওই মৎস্যজীবীর জালে ২১ কেজির  শঙ্কর মাছ(Batoids)  ধরা পড়েছিল।এরপর শনিবার ওই মৎস্যজীবীর জালে প্রায় ৩০কেজির মতন শংকর মাছ ধরা পড়ে।

Advertisement

ফের রবিবার ওই মৎস্যজীবীর জালে প্রায় ৭৫ কেজি ওজনের একটি শংকর মাছ ধরা পড়ে।যা দেখে চক্ষু চরক গাছ হয়েছে এলাকার মানুষের। রবিবার সকালে মুড়িগঙ্গা নদীতে সুধাংশু পুর্কায়েত নামে এক মৎস্যজীবী তার পরিবারের সঙ্গে মৎস্য স্বীকার করার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। দুপুর দুটো নাগাদ ওই মৎস্যজীবীর জলে হঠাৎই একটি শংকর মাছ ঢুকে পড়ে তখন ওই ব্যক্তি বুঝতে পারেনি যে শংকর মাছ ঢুকেছে বলে।

Advertisement

পরে যখন ডাঙায় জালটাকে নিয়ে আসে তখনই দেখতে পায় বিশাল আকৃতির শংকর মাছ। তবে ওই মৎস্যজীবী এর কাছ থেকে জানা গেছে পরপর তিনদিন শংকর মাছ পেয়েছে ওই ব্যক্তি মুড়িগঙ্গা নদীতে। তবে ওই ব্যক্তি জানান, নিশ্চিন্তপুর মৎস মার্কেটে এই মাছ টিকে বিক্রয় করা হবে। এই মাছটি বিক্রি করে মোটা অংকের অর্থ লাভ হবে তাই এই মৎস্যজীবী পরিবার এখন বেজায় খুশি।

Advertisement
Tags :
Advertisement