OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বোখামের কাছেও হেরে গেল বায়ার্ন মিউনিখ

11:43 AM Feb 19, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের হার মানল বায়ার্ন মিউনিখ। এবার বোখুমের কাছে ৩-২ গোলে হেরে গেল টমাস টুখেলের দল। বুন্দেশলিগায় শীর্ষ থাকার দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়ল বায়ার্ন মিউনিখ। বায়ার্ন মিউনিখের পতন হলেও ব্যক্তিগত স্তরে উঠে এলেন হ্যারি কেইন।

বুন্দেশলিগায় এখন শীর্ষ স্থান রয়েছে লেভারকুসেন। পর পর তিন ম্যাচে হারের ফলে লেভারকুসেনের সঙ্গে বায়ার্ন মিউনিখের পয়েন্টের ব্যবধান দাঁড়াল ৮। বোখুমের বিরুদ্ধে ম্যাচে ১৪ মিনিটে জামাল মুসিয়ালার বিরুদ্ধে ম্যাচে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। এরপর ম্যাচের ৩৮ ও ৪৪ মিনিটের মাথায় গোল করে বোখুম। প্রথমার্ধের শেষে ২-১ গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধেও নিজের কৃতিত্ব বজায় রাখে বোখুম। ম্যাচের ৭৮ মিনিটের মাথায় ফের একটি গোল করে এগিয়ে যায় এই জার্মান ক্লাব। এরপর যথেষ্টই কোনঠাসা হয়ে পড়ে বায়ার্ন মিউনিখ। শেষ পর্যন্ত ৮৭ মিনিটের মাথায় একটি গোল শোধ করতে পারে বায়ার্ন। কিন্তু সমতায় আর ফিরতে পারেনি। এরইমধ্যে ৭৬ মিনিটের মাথায় লাল কার্ড দেখে ম্যাচ ছাড়লে দশ জনে খেলতে হয় বায়ার্নকে। একের পর এক হারের পর ২২ ম্যাচে এখন বায়ার্নের সংগ্রহ ৫০ পয়েন্ট। এর আগে লেভারকুসেনের বিরুদ্ধে হার মানতে হয়েছিল বায়ার্ন মিউনিখকে।

বায়ার্ন মিউনিখ হেরে গেলেও ব্যক্তিগত পর্যায়ে ওপরে উঠে এসেছেন হ্যারি কেইন। বুন্দেশলিগায় ২২ তম ম্যাচ খেলে ২৫টি গোল করে ফেলেছেন এই ইংলিশ ফরওয়ার্ড। এতদিন এই কৃতিত্ব ছিল বুরুসিয়া ডর্টমুন্ডের হয়ে খেলা আর্লিং হল্যান্ডের। এবার এই হল্যান্ডকে টপকে গেলেন হ্যারি কেইন। হল্যান্ড ২৫টি ম্যাচ খেলে ২৫টি গোল করেছিলেন। এবার ২২টি ম্যাচ খেলে ২৫টি গোলের কৃতিত্ব অর্জন করলেন হ্যারি কেইন।

Tags :
Bayern MunichBundesligaFootballGerman Football LeagueGermany.
Next Article