For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বেড়াতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, অকালেই চলে গেলেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর, ৩৬ বছর বয়সী ইনফ্লুয়েন্সারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই তিনি মারা যান। ইনস্টাগ্রামে তাঁর ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।
12:34 PM Jun 21, 2024 IST | Susmita
বেড়াতে গিয়ে হৃদরোগে আক্রান্ত  অকালেই চলে গেলেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের অকালেই সোশ্যাল ইনফ্লুয়েন্সারের মৃত্যু। মাত্র ৩৬ বছর বয়সেই প্রাণ হারালেন তিউনিসিয়ার একজন সুন্দরী সোশ্যাল ইনফ্লুয়েন্সার ফারাহ এল কাদি। তাঁর মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ ভক্তরা। জানা গিয়েছে, মাল্টার ইয়টে একটি জাহাজে থাকাকালীনই সন্দেহভাজন হৃদরোগে আক্রান্ত হন ইনফ্লুয়েন্সার। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে গত সোমবার তিনি মারা যান। তিনি ইউরোপে ছুটিতে ছিলেন বলে সূত্রের খবর। তিনি ইউরোপে নিজের কোম্পানির প্রচারে গিয়েছিলেন। এখনও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে রয়েছে সেই ভিডিও। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর, ৩৬ বছর বয়সী ইনফ্লুয়েন্সারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই তিনি মারা যান। ইনস্টাগ্রামে তাঁর ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

Advertisement

তার সোশ্যাল মিডিয়া বায়ো অনুসারে, ইনফ্লুয়েন্সারের পাশাপাশি তিনি একটি প্রাইভেট ফার্মের স্থপতি এবং ফ্যাফের ফ্যাশন ব্র্যান্ড বাজারের মালিক ছিলেন। তিনি নিজেকে একজন "ভ্রমণ আসক্ত" এবং বাথরুম গায়ক হিসাবে বর্ণনা করেছিলেন। ইনস্টাগ্রামে তার শেষ পোস্টটি ছিল ৭ জুন, যেটি গ্রিসের মাইকোনোসের একটি রেস্তোরাঁ থেকে তোলা হয়েছিল। মাল্টা কর্তৃপক্ষ জানিয়েছে, সোশ্যাল মিডিয়া তারকাকে হাসপাতালে ভর্তি করার সময় কোনও দৃশ্যমান আঘাত দেখা যায়নি। তবে তাঁর মৃতদেহ ময়নাতদন্ত করা হবে। সোশ্যাল তারকার ঘনিষ্ঠ বন্ধু সোলায়মা হানিনিয়া তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, তাঁর বন্ধু ঘুমের মধ্যে শান্তিপূর্ণভাবে মারা গিয়েছেন। মিসেস হ্যানিয়া ৩৬ বছর বয়সীকে বিস্ময়কর ব্যক্তি, উদারতা এবং উষ্ণতার জন্য পরিচিত" হিসাবে বর্ণনা করেছেন।

Advertisement

তিনি আরও বলেছেন, "আমি এটা বিশ্বাস করতে পারছি না! আমি হতবাক, আমরা তোমাকে মিস করব বাবু! আমি তোমাকে কখনই ভুলব না। এটা সত্যি যে আমি তোমাকে শুধু ইনস্টাগ্রামের মাধ্যমেই চিনি কিন্তু তুমি চলে যাওয়ার পর থেকে বেদনাটা অনেক গভীর! তুমি আনন্দ ও জীবনে পূর্ণ শক্তির উদ্রেক করেছ! তুমি এই জীবনটা যেমন হওয়া উচিত তেমনই কাটিয়েছ এবং যারা তোমাকে চেনে তাদের জন্য ভালোবাসার পথ রেখেছ যারা করে না!"

Advertisement
Tags :
Advertisement