For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুক্তির আগেই 'Animal'-এর আয় ১৪ কোটি, CBFC মুছল ছবির ছয়টি ঘনিষ্ঠ দৃশ্য

বে CBFC-এর পরামর্শের ভিত্তিতে শংসাপত্রের আগে চলচ্চিত্রে করা কিছু বড় পরিবর্তন করা হয়েছে, ছবিতে রণবীর-রশ্মিকার 'ঘনিষ্ঠ দৃশ্য' মুছে ফেলা হয়েছে। হিন্দুস্তান টাইমসের শংসাপত্রের একটি অনুলিপি অনুসারে, ছবিতে কয়েকটি শব্দ পরিবর্তন করা হয়েছে। এর মধ্যে রয়েছে 'ব্ল্যাক' এবং 'কস্টিউম'। 
02:49 PM Nov 29, 2023 IST | Sushmitaa
মুক্তির আগেই  animal  এর আয় ১৪ কোটি  cbfc মুছল ছবির ছয়টি ঘনিষ্ঠ দৃশ্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গোটা বিশ্বজুড়ে 'Animal' তাণ্ডব শুরু হয়েছে। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, অনিল কাপুর, ববি দেওল। পিতা-পুত্রের জটিল সম্পর্ককে নিয়েই নির্মিত Animal। বাবার প্রতি অভিমান, কী করে রণবীরকে জহ্লাদের মতো বানিয়ে তুলবে, সেটাই ছবির মুখ্য বিষয়বস্তু। এমনকি রণবীরের জন্যে গর্বিত সন্দীপ ভাঙা। তিনি এই ছবিটিতে রণবীরের অভিনয়ের জন্যে তাঁর পা ছুঁতে চেয়েছিলেন। যাই হোক, ছবি মুক্তি পেতে আর মাত্র ২ দিন বাকি। ইতিমধ্যেই প্রচার পর্বও শেষ এবং অগ্রিম বুকিং-এর পর্বও শেষ। যা দেখে বোঝাই যাচ্ছে, মুক্তির আগেই 'অ্যানিমাল' বক্সঅফিসে ঢেউ তুলেছে। চলচ্চিত্র নির্মাতারা গত সপ্তাহান্তে অগ্রিম টিকিট বুকিং শুরু করেছিলেন। অগ্রিম বুকিং-এর প্রথমদিনেই ছবির আয় ৪ কোটি ছাড়িয়েছিল। Sacnilk-এর সর্বশেষ প্রতিবেদন অনুসারে, গতকাল পর্যন্তও ছবির আয় ছিল ১০ কোটি।

Advertisement

কিন্তু গতকাল শেষে রাতারাতি প্রায় ৪ কোটি টাকা আয় করে ফেলেছে ছবিটি। এই মূহুর্তে চলচ্চিত্রটির সর্বশেষ অগ্রিম বুকিং সংগ্রহ দাঁড়িয়েছে, ১৩.৯৫ কোটি টাকা। ছবিটি এখনও পর্যন্ত ৫ লাখেরও বেশি টিকিট বিক্রি করেছে এবং শো শুরু হতে এখনও পূর্ণ দুই দিন বাকি আছে। হায়দ্রাবাদে ছবির টিকিটের দাম উঠেছে ৫৫০০ টাকা। 'অ্যানিমাল'-এর চাহিদা এতটাই বেশি যে কিছু থিয়েটার সকাল ৭:৪০-এর আগে শো চালু করতে চলেছে। বাণিজ্য বিশেষজ্ঞরা রণবীর কাপুরের সবচেয়ে চিত্তাকর্ষক বক্স অফিস রান হিসাবে 'অ্যানিমাল'কে পূর্বাভাস দিয়েছেন। এই ইতিবাচক গতিপথটি আগামী কয়েকদিন ধরে ধরে রাখা ফিল্মটিকে বছরের সবচেয়ে উল্লেখযোগ্য উদ্বোধনের একটি অর্জন করতে পারে। ছবিটি আগামী ১ ডিসেম্বর হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় রিলিজ হবে। এদিকে 'অ্যানিমাল'- দিন কয়েক আগেই 'A' শংসাপত্র দিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)। তবে CBFC-এর পরামর্শের ভিত্তিতে শংসাপত্রের আগে চলচ্চিত্রে করা কিছু বড় পরিবর্তন করা হয়েছে, ছবিতে রণবীর-রশ্মিকার "ঘনিষ্ঠ দৃশ্য" মুছে ফেলা হয়েছে। হিন্দুস্তান টাইমসের শংসাপত্রের একটি অনুলিপি অনুসারে, ছবিতে কয়েকটি শব্দ পরিবর্তন করা হয়েছে। এর মধ্যে রয়েছে "ব্ল্যাক" এবং "কস্টিউম"। 

Advertisement

যদিও শংসাপত্রটি কালো শব্দের নতুন সংস্করণটি ব্যাখ্যা করে না, তবে এটি যোগ করেছে যে পোশাকটি "ভাস্ত্রা" এ পরিবর্তন করা হয়েছে। কিছু সংলাপে ‘কভি না’ এবং ‘কেয়া বোল রহে হো আপ’-এও পরিবর্তন করা হয়েছে। সাবটাইটেলগুলিতেও সমস্ত পরিবর্তন করা হয়েছে। "নাটক" শব্দটি নিঃশব্দ করা হয়েছে এবং একটি সাবটাইটেল পরিবর্তন করা হয়েছে "আপনি মাসে চারবার প্যাড পরিবর্তন করেন"। CBFC রেটিং ঘোষণা করে, পরিচালক সন্দীপ গত সপ্তাহে টুইটে জাননান, "প্রাণীর জন্য সেন্সর রেটিং হল A 🙂 3 ঘন্টা 21 মিনিট 23 সেকেন্ড এবং 16 ফ্রেম হল রানটাইম :-)। ছবিটিকে UK 18+ রেটিং দিয়েছে। রণবীরের নতুন ছবি "শক্তিশালী রক্তাক্ত সহিংসতার" বর্ণনা এবং যুক্তরাজ্যে মুক্তির জন্য 18+ রেটিং পেয়েছে। পশু সহিংসতা, যৌন সহিংসতা, যৌন হুমকি, ভাষা, এবং আঘাতের বিবরণে উচ্চ স্কোর করেছ।

Advertisement
Tags :
Advertisement