For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বেলদা কলেজে দু দল ছাত্রের মধ্যে সংঘর্ষের ঘটনায় তুলকালাম পরিস্থিতি ব্যাপক ভাঙচুর,২৫ জন আহত

05:49 PM Jun 14, 2024 IST | Subrata Roy
বেলদা কলেজে দু দল ছাত্রের মধ্যে সংঘর্ষের ঘটনায় তুলকালাম পরিস্থিতি ব্যাপক ভাঙচুর ২৫ জন আহত
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বেলদা: দু- দল কলেজে ছাত্রদের মধ্যে সংঘর্ষে উত্তাল হল বেলদা কলেজ, ভাঙচুর ছাত্র সংসদের অফিস, আহত একাধিক, ঘটনাস্থলে মোতায়েন বিশাল পুলিশবাহিনী। শুক্রবার দুপুরে দু - দল কলেজের ছাত্রদের মধ্যে সংঘর্ষে উত্তাল হল পশ্চিম মেদিনীপুরের বেলদা কলেজ(Belda College) চত্বর। ভাঙচুর করা হয় তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত বেলদা কলেজের ছাত্র সংসদের অফিস ঘর। সংঘর্ষের ঘটনায় আহত হয় ২৫জন পড়ুয়া। যাদের মধ্যে আশঙ্কা জনক চারজন। তাদেরকে ভর্তি করা হয়েছে বেলদা গ্রামীণ হাসপাতালে। জানা গেছে ,বেলদা কলেজে ফার্স্ট সেমিস্টারের পরীক্ষা ছিল।

Advertisement

খড়্গপুর কলেজ(Kharagpur College) ও কাশমুলী গভর্মেন্ট কলেজের পরীক্ষার কেন্দ্র পড়েছিল বেলদা কলেজে। অভিযোগ বৃহস্পতিবার পরীক্ষা কেন্দ্রে মোবাইল হারিয়ে যাওয়াকে কেন্দ্র করে এই গন্ডগোলের সূত্রপাত। শুক্রবার প্রথম সেমিস্টারের পরীক্ষা শেষ হওয়ার পরে অভিযোগ খড়গপুর কলেজের পড়ুয়ারা কলেজের ছাত্র সংসদের অফিসের ভেতরে ভাঙচুর চালায়। ভেঙে দেওয়া হয় যাবতীয় আসবাবপত্র । ছিঁড়ে ফেলা হয় তৃণমূল ছাত্র পরিষদের বিভিন্ন কাটআউট, ফেস্টুন, পতাকা।

Advertisement

এরপর পাল্টা বেলদা কলেজের ছেলেরা প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায় ।ঘটনায় দুপক্ষের আহত হয় প্রায় ২৫ জন পড়ুয়া। ঘটনাস্থলে উপস্থিত হয় এসডিপিও(SDPO) বেলদার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ ।

Advertisement
Tags :
Advertisement