For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে

07:59 PM Jun 19, 2024 IST | Subrata Roy
রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বেলদা ও দুবরাজপুর : রোগী মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে। চিকিৎসায় চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতি ও পরিষেবায় ঘাটতির অভিযোগ তুলল রোগীর পরিবার। বুধবার দুপুরে ঘটনার জেরে কয়েকঘন্টা ধরে উত্তেজনা ছড়ায় হাসপাতালে। গোলমালের খবর পেয়ে হাসপাতালে আসে বেলদা থানার পুলিশ। হাসপাতাল ও পরিবার সূত্রে খবর, গত সোমবার বিকেলে বেলদা -১ পঞ্চায়েতের(Belda Panchayet) সরিষা এলাকার বছর ৩২ 'র সরস্বতী মিশ্রকে হাসপাতালে ভর্তি করেছিল পরিবার। চিকিৎসক জানান, লাগাতার বমি ও দুর্বলতা উপসর্গ ছিল। পরের দিন মঙ্গলবার রক্ত পরীক্ষায় ধরা পড়ে রোগীর জন্ডিস হয়েছে। চিকিৎসক প্রয়োজনীয় ওষুধ দেন।

Advertisement

রোগী কথাও বলছিলেন। তবে হঠাৎ করে এমন পরিস্থিতি হবে ভাবতে না পেরে অন্যত্র স্থানান্তর করেননি চিকিৎসক। এদিন দুপুর বারোটা নাগাদ রোগীর মৃত্যু হয়। রোগীর পরিবারের বক্তব্য, চিকিৎসককে জানতে চাওয়া হয়েছিল রোগীর অসুস্থতা কতটা মারাত্মক। স্থানান্তর করতে হবে কিনা। তবে সে বিষয়ে চিকিৎসক তেমন কোনও সুপরামর্শ দেননি। চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে চলে ব্লক স্বাস্থ্য আধিকারিক তথা হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট আশিসকুমার মণ্ডলকে(Ashis Kumar Mondal) ঘিরে বিক্ষোভ। চিকিৎসকদের গালিগালাজও করা হয়। ঘটনাস্থলে আসে থানার পুলিশ। পুলিশ উত্তেজনা থামায়। হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট আশিসকুমার মণ্ডল বলেন," গাফিলতির অভিযোগ ঠিক নয়।

Advertisement

আমাদের অহেতুক দোষারোপ করা হচ্ছে। রোগীর অবস্থা ভালো ছিল না। রেফার করে দিলে ভালো হত।"অন্যদিকে ,জামাইষষ্ঠীতে এসে নিজের স্ত্রী পদ্মা বাউরির গলার নলি কেটে খুন করার অপরাধে বুধবার সকালে স্বামী রাজকুমার বাউরীকে গ্রেপ্তার করে দুবরাজপুর থানার (Dubrajpur P.S.)পুলিশ। ঘটনাটি ঘটেছিল দুবরাজপুর থানার বোধগ্রামে। বুধবার তাঁকে দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক ধৃতের জামিন খারিজ করে ৫ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন। ঘটনাটি ঘটেছিল গত ১৩ জুন ভোরবেলায়।

Advertisement
Tags :
Advertisement