OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জঙ্গলমহলে পাচারের আগে নাবালিকা উদ্ধার, ধৃত ১

06:47 PM Nov 07, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: নাবালিকা মেয়েকে নিয়ে পালানোর অভিযোগে বিলু দণ্ডপাঠ নামে এক যুবককে গ্রেফতার করলো বেলিয়াবেড়া থানার পুলিশ। জানা গেছে, অভিযুক্ত বিলুদণ্ড পাঠ নামে যুবক এক নাবালিকা মেয়েকে নিয়ে পালিয়ে যায়। সেই ঘটনায় গত ২২.১০.২০২৩ তারিখে নাবালিকার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করে থানায়। সেই অভিযোগের ভিত্তিতে বেলিয়াবেড়া থানার(Beliabera P.S.) পুলিশ তদন্ত নেমে অভিযুক্ত বিলু দণ্ডপাটকে(Bilu Dandapat) গ্রেফতার করে ।

অভিযুক্ত ওই ব্যক্তিকে সোমবার ঝাড়গ্রাম জেলা আদালতে(Jhargram Court) পেশ করে বেলিয়াবেড়া থানার পুলিশ। সেই সঙ্গে অভিযুক্ত বিলু জিজ্ঞাসাবাদ করে বেলিয়াবেড়া থানার পুলিশ মঙ্গলবার নাবালিকা মেয়েকে উদ্ধার করে, অভিযুক্ত বিলু দণ্ডপাঠের এক আত্মীয় বাড়ি থেকে। নাবালিকা মেয়েকেও মঙ্গলবার আদালতে পেশ করে বেলিয়াবেড়া থানার পুলিশ। জঙ্গলমহলে(Jangalmahal) নাবালিকা ও নারীদের পাচার রুখতে লাগাতার প্রচার চালাচ্ছে পুলিশ প্রশাসন। তদন্ত করে পুলিশ দেখছে ধৃত যুবকের সঙ্গে এই পাচার চক্রে আর কারা যুক্ত রয়েছে। ধৃত পাচারকারী ঐ নাবালিকাকে কোথায় পাচার করত তা জানার চেষ্টা করছে পুলিশ।

অন্যদিকে,উত্তর ২৪ পরগনার বনগাঁ পৌরসভার পক্ষ থেকে বনগাঁ শহরের ফুটপাতকে দখল মুক্ত করতে পৌরসভার পক্ষ থেকে বাজারে বাজারে চলছে অভিযান। ড্রোন(Dron) দিয়ে চলছে নজরদারি। মঙ্গলবার পৌর প্রতিনিধিরা বনগাঁ শহরের বাটা বাজার এবং বাটা মোড় রোড এলাকায় ফুটপাতের উপর যে সমস্ত দোকান রয়েছে তাদেরকে দোকান সরিয়ে নেওয়ার নির্দেশ দেন। শহরের বেশিরভাগ ফুটপাতই চলে গিয়েছে হকারদের দখলে । যার ফলে যানজট বাড়ছে শহর এলাকায়। ঘটছে দুর্ঘটনার মত ঘটনা। ফলে শহরকে যানজট মুক্ত করতে পৌর প্রতিনিধিরা হকারদের কাছে পৌঁছে তাদেরকে ফুটপাত ছেড়ে দিতে বলেন। নির্দিষ্ট সময়ের মধ্যে ফুটপাত দখল মুক্ত না করলে বনগাঁ পুলিশ প্রশাসন এবং বনগাঁ পৌরসভার(Banga Municipality) পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হকার এবং ব্যবসায়ীদেরকে জানান পৌর প্রতিনিধিরা।

Tags :
Beliabera P.S.Beliabera Police Arrest One Youth
Next Article