For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লাস্যময়ী নর্তকীর সঙ্গে 'বেলি ডান্স', অরিন্দম শীলের কীর্তিতে অবাক নেটপাড়া

ভিডিওতে অরিন্দম ও নর্তকী ছাড়াও আরও অনেককে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। দু’জনে মিলে একই ভঙ্গিতে ‘বেলি ডান্স’ শুরু করেন। এমনকী অল্প সময়ের মধ্যেই ওই নর্তকীর সঙ্গে নাচের তালে ছন্দ মেলান অরিন্দম।
06:20 PM Jul 02, 2024 IST | Susmita
লাস্যময়ী নর্তকীর সঙ্গে  বেলি ডান্স   অরিন্দম শীলের কীর্তিতে অবাক নেটপাড়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তারকাদের নানান কীর্তির ভিডিও প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আর তা নিয়েই ট্রোলিংয়ে নেমে পড়ছেন সাইবারবাসীরা। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল টলিউডের দাপুটে পরিচালক আরিন্দম শীলের একটি ভিডিও। যা নিয়ে নেটপাড়ায় রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে। দেখা যাচ্ছে, একজন বেলি নৃত্যশিল্পীর সঙ্গে কোমর ধরে নাচছেন পরিচালক। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অরিন্দম শীল টলিউডের ভাল পরিচালক, তেমনটাই তাঁর খ্যাতি। শুধু ভাল পরিচালক নয়, একজন ভাল অভিনেতাও। এবার তাঁকে দারুণ নৃত্যশিল্পী বলেও আখ্যা দেওয়া হল। নেপথ্যে সেই ভিডিও।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন ছিপছিপে সুন্দরী টু পিস বেলি নাচের পোশাক পরে পরিচালকের সামনে নাচছেন। আর তা দেখে নিজেকে কন্ট্রোল করতে পারেননি পরিচালক, তাঁকেও ‘বেলি ডান্স’ করতে দেখা গিয়েছে! সঙ্গী লাস্যময়ী নর্তকী। আর সেই ভিডিও ভাইরাল হতেই প্রশ্ন উঠেছে, লাস্যময়ী নর্তকী নাকি অরিন্দম শীল কে ভাল নাচেন? ভিডিওতে অরিন্দমের পরনে ছিল সাদা শার্ট, জিন্‌স। গলায় নর্তকীর মতো ওড়নাও রয়েছে তাঁর! আর নর্তকীকে দেখা গিয়েছে, রানি রঙের স্কার্ট, একই রঙের ব্রালেটে। ওড়না তাঁর গলাতেও। ভিডিওতে অরিন্দম ও নর্তকী ছাড়াও আরও অনেককে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। দু’জনে মিলে একই ভঙ্গিতে ‘বেলি ডান্স’ শুরু করেন। এমনকী অল্প সময়ের মধ্যেই ওই নর্তকীর সঙ্গে নাচের তালে ছন্দ মেলান অরিন্দম।

Advertisement

তার পর নর্তকীর পিঠ চাপড়ে বসে পড়েন নির্দিষ্ট আসনে। সম্প্রতি দুবাই গিয়েছিলেন পরিচালক, সেখানকারই ভিডিও হতে পারে এটি। দিন করেন আগেই কোয়েল মল্লিক, শুভ্রজিৎ মিত্র, গৌরব চক্রবর্তী-সহ পুরো দল নিয়ে ‘মিতিন মাসি’র ফ্র্যাঞ্চাইজ়ি ‘একটি খুনির সন্ধানে’ ছবির শুটিং শেষ করেছেন অরিন্দম। খবর, শুটিং শেষ হতে মধ্যরাত পেরিয়ে প্রায় ভোর হয়ে গিয়েছিল। আর এই ছবির শুটিং করতে গিয়েই হাত ভেঙে ফেলেছিলেন নায়িকা। তাই তাঁর সুস্থ হতে বেশি কিছু মাস লেগে যায়। পুরোপুরি অসুস্থ হয়ে ফের তিনি স্বমহিমায় ফিরে আসেন কোয়েল মল্লিক। পরিচালক শুটিং শেষের ছবি ভাগ করে নিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement