For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নাবালিকাকে ধর্ষণের ঘটনায় ২০ বছরের সাজা ঘোষণা আদালতের

07:34 PM Mar 06, 2024 IST | Subrata Roy
নাবালিকাকে ধর্ষণের ঘটনায় ২০ বছরের সাজা ঘোষণা আদালতের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: এক নাবালিকাকে ধর্ষনের ঘটনায় আদালত কুড়ি বছরের সাজা ঘোষণা করল। একই সঙ্গে ধর্ষনের শিকার নাবালিকার পরিবারকে তিনলক্ষ টাকা ক্ষতিপূরণ সরকারকে দেওয়ার নির্দেশ দেয় আদালত। এক বছরের মধ্যে পুলিশ পুরো ঘটনার তদন্ত পক্রিয়া শেষ করে দ্রুততার সাথে চার্জশিট জমা দেয় আদালতে। ঘটনায় সাক্ষীদের আদালতে সাক্ষ গ্রহন যাতে সুরক্ষিত ও নির্বিঘ্নে হয় তা সুনিশ্চিত করেছিল পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেলপাহাড়ি থানার(Belpahari P.S.) একটি গ্রামের বছর বারোর নাবালিকা গ্রামের পাশে মাটি কাটার কাজ দেখে ফিরছিল।১৯.০২.২০২৩ তারিখ। তার সাথে একটি ছোট বাচ্চাও ছিল।

Advertisement

বাড়ি ফেরার পথে গ্রামের মঙ্গল বাস্কে নামে এক যুবক তাদের পথ আটকায় এবং নাবালিকার সাথে থাকা বাচ্চটিকে ধমক দিয়ে পাঠিয়ে দেয়,।এরপর সে নাবালিকা মেয়েটিকে জঙ্গলে(Forest) নিয়ে গিয়ে ধর্ষন করে।মেয়েটি বাড়িতে গিয়ে পুরো ঘটনার কথা বলে। পরিবারের পক্ষ থেকে ২১.০২ ২৩ তারিখ বেলপাহাড়ি থানায় মঙ্গলের বিরুদ্ধে পকসো ধরায় ধর্ষনের অভিযোগ দায়ের করে। ওই দিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ২৮.০২.২০২৩ তারিখ পুলিশ চার্জশিট দাখিল করে আদালতে।২৪.০৪. ২০২৩ বিচার পক্রিয়া শুরু হয়। বুধবার স্পেশাল পকসো আদালতের বিচারক চিন্ময় চট্টোপাধ্যায় মঙ্গল বাস্কেকে দোষী সাবস্থ করে।

Advertisement

দু জন চিকিৎসক, পাঁচজন পুলিশ সহ মোট ১৬ জনের সাক্ষ্য গ্রহন করে আদালত। এদিন বৃহস্পতিবার কুড়ি বছরের সাজা ঘোষণা করল ওই আদালত।পকসো আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটার শুভাশিস দ্রিবেদী বলেন " নাবালিকাকে ধর্ষণের ঘটনায় আদালত আসামীকে কুড়ি বছরের সাজা ঘোষণা করেছেন।এরসাথে ওই নাবালিকার পরিবারকে তিনলক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। "

Advertisement
Tags :
Advertisement