OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কোন্নগরের পর বেলুড়ে মায়ের হাতে মৃত্যু ষষ্ঠ শ্রেণির ছাত্রীর

09:41 PM Feb 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, হাওড়া ,কালিয়াচক ও হাড়োয়া : বেলুড়ে মায়ের হাতে মারধরে মৃত্যু হয়েছে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর । এমনটাই অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। বেলুড়(Belur) টিফিন বাজারের ওই ফ্ল্যাটে সকাল থেকেই ঝগড়া অশান্তির শব্দ পাচ্ছিলেন পাড়া -প্রতিবেশীরা। বেলা বাড়তেই মায়ের কান্নার আওয়াজ পেয়ে স্থানীয়রা ছুটে এসে দেখেন অচৈতন্য অবস্থায় মায়ের সামনে লুটিয়ে পড়ে রয়েছে মেয়ে বছর বারোর অনন্যা সৃষাম। তড়িঘড়ি লিলুয়া রেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা ছাত্রীটিকে মৃত বলে ঘোষণা করেন। সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু করেছে বেলুড় থানার(Belur P.S.) পুলিশ ।

এদিকে,পুরোনো শত্রুতার জেরে কংগ্রেস প্রধানের স্বামীকে হাসুয়া দিয়ে কোপালো কিছু দুষ্কৃতি। ঘটনাটি ঘটেছে কালিয়াচক(Kaliyachak) এক ব্লকের সিলামপুর দুই গ্রাম পঞ্চায়েতে। এই ঘটনায় গুরুত্ব আহত তিন। তাদের কালিয়াচকের সিলামপুর গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর পাঠিয়ে দেওয়া হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। অন্যদিকে,দুর্যোগের মধ্যে দুর্ঘটনার কবলে অটো, মৃত্যু এক যাত্রীর।উত্তর ২৪ পরগনা জেলার, হাড়োয়া থানার, হাড়োয়া গ্রাম পঞ্চায়েতের, মল্লিকপুর এলাকার ঘটনা, পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ৪৮ বছরের দীলিপ ঘোষ, হাড়োয়া থেকে অটোতে চেপে আদমপুর নিজের বাড়ি ফিরছিলেন । মল্লিকপুর যেতেই হঠাৎ বিদ্যুৎ চলে যায় এবং হালকা ঝড় হয়।

সে সময় অন্ধকার তৈরি হয় যে তারপরেই দৃশ্যমান কমে যায়। ঠিক তখনই দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরে ধাক্কা মারে। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে অটোটি উল্টে যায় ।তারপর অটোর নীচে পড়ে যায় দীলিপ ঘোষ নামের ওই অটো(Auto) যাত্রী । সেখান থেকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা বছর ৪৮ এর দিলীপ ঘোষকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে মৃতদেহটি ময়না তদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়।কিভাবে ঘটলো দুর্ঘটনা জানতে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ ।পাশাপাশি অটো চালককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Tags :
Belur Class Six Student DeathHaroa Auto Accident One DeadMalda Attempt To Murder
Next Article