OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

টি টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না বেন স্টোকস

06:10 PM Apr 02, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: সীমিত ওভারের ক্রিকেট থেকে ক্রমশই নিজেকে গুটিয়ে নিচ্ছেন ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক বেন স্টোকস। আইপিএল থেকে সরিয়ে নেওয়ার পরে এবার টি টোয়েন্টি বিশ্বকাপ থেকেও নিজেকে সরিয়ে নিলেন। অর্থা‍ৎ আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় বসা বিশ্বকাপের আসরে দেখা যাবে না তাঁকে।

মঙ্গলবার  ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না বেন স্টোকস। পরিবর্তে নিজেকে পরবর্তী টেস্ট সিরিজের জন্য তৈরি করবেন। টি টোয়েন্টির পরিবর্তে কাউন্টি দল ডারহ্যামের হয়ে খেলবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে গতবার চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড। ফাইনালে পাকিস্তানকে হারিয়ে ট্রফি ঘরে তুলেছিলেন জস বাটলাররা। ফাইনালে অর্ধ শতরান করেছিলেন স্টোকস। । এবারে ইংল্যান্ডের বিশ্বকাপ শুরু হবে ৪ জুন, স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। এর পর গ্রুপ পর্বে অস্ট্রেলিয়া, ওমান, নামিবিয়ার বিপক্ষে খেলবে। কিন্তু গতবার ফাইনালের নায়ককে এবারে দলে না পাওয়া ইংল্যান্ডের পক্ষে বড়সড় ধাক্কা হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।  

দীর্ঘদিন ধরেই হাঁটুর সমস্যায় ভুগছেন স্টোকস।  ভারতের বিরুদ্ধে সর্বশেষ সিরিজে হাঁটুতে চোটের কারণে ৫ ওভারের বেশি বল করতে পারেননি। ব্যাট হাতেও তেমন জ্বলে উঠতে পারেননি ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক। চোটের কারণে আগেই আইপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। টি টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরেই ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ রয়েছে ইংল্যান্ডের। ওই সিরিজের আগে সম্পূর্ণ সুস্থ হতে চাইছেন স্টোকস।

Tags :
Ben Stokes opts outT20 World Cup
Next Article