For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ধারাবাহিক ব্যর্থতার পর রনজিতে অসমকে হারিয়ে জয় বাংলার

01:36 PM Jan 28, 2024 IST | Mainak Das
ধারাবাহিক ব্যর্থতার পর রনজিতে অসমকে হারিয়ে জয় বাংলার
Advertisement

নিজস্ব প্রতিনিধি : রনজি ট্রফিতে এবার অসমের বিরুদ্ধে জয় পেল বাংলা। অসমকে এক ইনিংস ও ১৬২ রানে হারিয়ে নকআউটে যাওয়ার আশা জিইয়ে রাখল মনোজ তিওয়ারিরা। এর আগে প্রথম তিন ম্যাচে জয় অধরাই ছিল বাংলার।

Advertisement

প্রথম ইনিংসে অসমের ইনিংস ১০৩ রানে শেষ হয়ে যায়। জবাবে বাংলা প্রথম ইনিংসে করে ৪০৫ রান। শতরান করে বাংলাকে সম্মানজনক জায়গায় পৌঁছে দিয়েছিলেন মনোজ তিওয়ারি। ৩০২ রান পিছনে থেকে গ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে অসম। কিন্তু বাংলার আক্রমণাত্মক বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারল না অসমের ব্যাটসম্যানরা। সাহিল জৈন, রিষভ দাস, রাহুল হাজারিকা, দীনেশ দাস, ধরনী রাভা কেউই তেমনভাবে দাঁড়াতে পারলেন না। ম্যাচ বাঁচানোর জন্য প্রয়োজনীয় বড় জুটি তৈরি করতে পারেননি কেউই।

Advertisement

অসমের ব্যাটসম্যানকে মধ্যে সর্বোচ্চ রান করেন সাহিল জৈন। সাহিলের সংগ্রহ মাত্র ২৬ রান। রিষভ দাস ১৭ রানে, রাহুল হাজারিকা ২০ রানে, দীনেশ দাস ২১ রানে ও ধরনী রাভা ২৪ রানে আউট হয়ে যান। চোটের কারণে একদম শেষে ব্যাট করতে নামেন রিয়ান পরাগ। কিন্তু তিনিও বেশিক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেননি। এদিন বাংলার হয়ে দুর্ধর্ষ বোলিং করেন সবুজ সিন্ধু জয়সওয়াল। তিনি ১৭ ওভার বল করে ৪৩ রান দিয়ে পাঁচ উইকেট নেন। অন্যদিকে অঙ্কিত মিশ্র ও করন লাল পান দুটি করে উইকেট।

Advertisement
Tags :
Advertisement