For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পর পর দুটি ম্যাচ হেরে রনজি থেকে বিদায় বাংলার

04:45 PM Feb 12, 2024 IST | Mainak Das
পর পর দুটি ম্যাচ হেরে রনজি থেকে বিদায় বাংলার
Advertisement

নিজস্ব প্রতিনিধি : পর পর দুটি ম্যাচ হেরে রনজি থেকে বিদায় নিল বাংলা। মুম্বইয়ের পর এবার কেরালার কাছে হার মানতে হল মনোজ তিওয়ারির দলকে। কেরালার কাছে ১০৯ রানে হেরে গেল বাংলা।

Advertisement

এদিন কেরালার বিরুদ্ধে ব্যাটিং ব্যর্থতার মূল্য চোকাতে হল বাংলাকে। দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ৪৪৯ রান করতে হত ভারতকে। এর আগে তৃতীয় দিন শেষ হওয়ার আগেই দুই উইকেট হারায় বাংলা। চতুর্থ দিনে অভিমুন্য ও অনুষ্টুপ খেলতে নেমে বাংলাকে ভরসা জোগাতে পারল না। কিন্তু ব্যক্তিগত ৬৫ রানের মাথায় অভিমন্যুকে আউট করেন সাক্সেনা। এরপর ক্রিজে নামে মনোজ তিওয়ারি। কিন্তু মনোজ ক্রিজে টিকে থেকে বাংলাকে লক্ষ্যপূরণের জন্য নিয়ে যেতে পারেননি। এরপর অভিষেক পোড়েল ব্যাট করতে নেমে আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করেন। মাত্র ১৮ বলে ২৮ রান করলেও টিকে থাকতে পারেননি অভিষেক। শাহবাজ আহমেদ কিছুটা চেষ্টা করলেও শেষ রক্ষা করতে পারেননি। ১০০ বলে ৮০ রান করে আউট হয়ে যান শাহবাজ। শাহবাজ একা লড়াই চালিয়ে গেলেও কোনও সঙ্গী পাননি। একের পর এক উইকেট পড়তে থাকে। শেষ পর্যন্ত ৩৩৯ রানে বাংলার ইনিংস শেষ হয়ে যায়। কেরালার বোলারদের মধ্যে সবচেয়ে সফল বোলার জলজ সাক্সেনা। সাক্সেনা নেন চার উইকেট।

Advertisement

বর্তমানে গ্রুপ পর্বে ছয় ম্যাচ খেলে বাংলার সংগ্রহ ১২ পয়েন্ট। পরের ম্যাচে যদি বাংলা জিতেও যায়, তাহলে বাংলার পয়েন্ট দাঁড়াবে ১৯। কিন্তু এরপরও গ্রুপ পর্বে প্রথম দুইতে শেষ করতে পারবে না বাংলা। এই গ্রুপে মুম্বই ও অন্ধ্রপ্রদেশের পয়েন্ট ১৯-এর বেশি। ফলে বাংলার কোয়ার্টার ফাইনালে ওঠার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। গত মরশুমে রনজি ট্রফিতে রানার্স হওয়ার পর এই বছর চ্যাম্পিয়ান হওয়ার স্বপ্ন দেখেছিলেন মনোজ। কিন্তু সেই স্বপ্ন পূরণ হল না।

Advertisement
Tags :
Advertisement