OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রবিবার থেকে মঙ্গলবারের মধ্যে দার্জিলিং - এ তুষারপাতের পূর্বাভাস

10:07 PM Dec 29, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: রবিবার থেকে মঙ্গলবার এর মধ্যে তুষারপাতের সম্ভাবনা দার্জিলিঙে। হালকা বৃষ্টি হতে পারে দার্জিলিং এবং কালিম্পং - এ। পশ্চিমী ঝঞ্ঝা পাস করার কারণেই দার্জিলিং এর উঁচু পার্বত্য এলাকায় হালকা তুষারপাতের সম্ভাবনা। শুক্রবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) পূর্বাঞ্চলের অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এই খবর জানান ।

তিনি বলেন,দক্ষিণবঙ্গে(South Bengal) আগামী পাঁচ দিন তাপমাত্রার খুব একটা পরিবর্তন হবে না। ৫ দিন পর সামান্য তাপমাত্রা বাড়তে পারে। ৩১ শে ডিসেম্বরের থেকে ১'লা জানুয়ারি খুব সামান্য রাতের তাপমাত্রা কমতে পারে। মোটের উপর একই রকম আবহাওয়া থাকবে আগামী সাতদিন। এই মুহূর্তে কলকাতায় ১৫ ডিগ্রির নিচে তাপমাত্রা যাওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

পুবালি হাওয়ায় জলীয় বাষ্প ঢুকছে আর তার ফলে হালকা মাঝারি কুয়াশার সম্ভাবনা। খুব ভোরে বা সকালের দিকে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি কুয়াশা(Fog) দেখা দিতে পারে দক্ষিণবঙ্গ এবং উত্তরবঙ্গে(North Bengal)।পশ্চিমী ঝঞ্ঝার ফলে আটকে উত্তর পশ্চিমের শীতল হাওয়া। অন্যদিকে পূবালী হওয়ার প্রভাব বেশি। এর ফলেই জাঁকিয়ে শীতের সম্ভাবনা আপাতত দেখছেন না আবহাওয়াবিদরা।

Tags :
Kolkata WeatherNorth Bengal Weathersouth bengal weather
Next Article