OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শনিবার থেকে রাজ্যের একাধিক জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি!

08:37 PM Feb 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: ২৩ ফেব্রুয়ারি দক্ষিণবঙ্গে প্রধানত আংশিক মেঘলা আকাশ থাকার সম্ভাবনা থাকছে এবং এবং পূর্ব মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনাতে হালকা বৃষ্টির সম্ভাবনা। শুক্রবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) আবহাওয়াবিদ সৌরিশ বন্দ্যোপাধ্যায় এই খবর জানান। তিনি বলেন, প্রধানত আংশিক মেঘলা আকাশ ২৩ ফেব্রুয়ারি।২৪ ফেব্রুয়ারি শনিবার দক্ষিণ বঙ্গের কিছু কিছু জেলাতে হালকা বৃষ্টি এবং বজ্রবিদ্যুতের সম্ভাবনা ।২৫ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি পশ্চিমের জেলাগুলোতে দু - এক জায়গায় হালকা ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা ।বিশেষ করে ২৫ ফেব্রুয়ারি পূর্ব-পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম জেলাতে বৃষ্টিপাতের(Rain) সম্ভাবনা। ২৬ ফেব্রুয়ারি পুরুলিয়া, বাঁকুড়া ,পশ্চিম বর্ধমান এই জেলা গুলোতে হালকা বৃষ্টির সম্ভাবনা। ২৭ ফেব্রুয়ারি একটু বাড়বে বৃষ্টিপাতের সম্ভাবনা।

কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে ২৩ ফেব্রুয়ারি আংশিক মেঘলা আকাশ। ২৪ ফেব্রুয়ারি হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা। ২৫ ফেব্রুয়ারির পর থেকে প্রধানত শুষ্ক ওয়েদার থাকবে ।কলকাতার ক্ষেত্রে তাপমাত্রা দু একদিন কোন পরিবর্তন নেই ।২৯ ডিগ্রির কাছাকাছি থাকবে সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ২১ ডিগ্রির কাছাকাছি থাকবে। কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে।উত্তরবঙ্গের জন্য ২৩ থেকে ২৪ ফেব্রুয়ারি এই পিরিয়ডটা দু - এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে। কিছুটা বেশি থাকবে দার্জিলিং এবং কালিংপং- এ। তারপর উত্তরবঙ্গের প্রধানত শুষ্ক আবহাওয়া থাকবে।

কয়েকদিনে কলকাতার(Kolkata) ক্ষেত্রে তাপমাত্রা দিনের ৩২ ডিগ্রি কাছাকাছি পৌঁছে গিয়েছিল তার কারণ হল আমাদের রাজ্যে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প প্রবেশ করছে। তার ফলেই তাপমাত্রা বৃদ্ধি হয় ।স্বাভাবিক থেকে দু থেকে তিন ডিগ্রির মতো বেশি হয়।

Tags :
Kolkata WeatherNorth Bengal Weathersouth bengal weather
Next Article