OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মঙ্গলবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা

05:05 PM Feb 25, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার পর্যন্ত বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা। বুধবারে পর থেকে কলকাতা শহরে তাপমাত্রা ফের ঊর্ধ্বমুখী হবে। ৩০ ডিগ্রির ঘরে তাপমাত্রা চলে যেতে পারে। রবিবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) আবহাওয়াবিদ সৌরিশ দাস এই খবর জানান ।তিনি বলেন, বঙ্গপোসাগর থেকে জলীয় বাষ্প আসার জন্য ২৫ ফেব্রুয়ারি রবিবার দিনভর মেঘলা আকাশ থাকবে। বৃষ্টির সম্ভাবনা রয়েছে পূর্ব মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ জেলাতে।

বাকি জেলায় ছিটেফোঁটা বৃষ্টির সম্ভাবনা। ২৬ ফেব্রুয়ারি সোমবার বৃষ্টির পরিমান কমবে। ২৭ ফেব্রুয়ারি আবার বৃষ্টির সম্ভাবনা দুই মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম জেলাতে।২৭ ফেব্রুয়ারি বাকি জেলায় ছিটে ফোটা বৃষ্টি হতে পারে। ২৮ ফেব্রুয়ারি থেকে ২মার্চ দক্ষিণবঙ্গে(South Bengal) শুষ্ক আবহাওয়া থাকবে। মেঘলা হওয়ার জন্য ২৫ ফেব্রুয়ারি দিনের তাপমাত্রা স্বাভাবিক এর থেকে ২ ডিগ্রি কম থাকবে।

কলকাতাতে(Kolkata) ২৫ ফেব্রুয়ারি দিনের তাপমাত্রা ২৫ এর আশেপাশে থাকবে ও হালকা বৃষ্টি র সম্ভাবনা। ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার আবার কলকাতাতে বৃষ্টির সম্ভাবনা।উত্তরবঙ্গে মালদা ও দিনাজপুরে ২৫ ফেব্রুয়ারি হালকা বৃষ্টির সম্ভাবনা। ২৮ ফেব্রুয়ারির পর থেকে মেঘলা ওয়েদার কেটে গেলে আবার তাপমাত্রা বাড়বে। উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গ দুই জায়গাতেই আগামী বুধবারের পর থেকে তাপমাত্রা ঊর্ধ্বমুখী হবে।

Tags :
Kolkata WeatherNorth Bengal Weathersouth bengal weather
Next Article