For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২০,০০০ টাকার মধ্যে স্মার্টফোন খুঁজছেন? দেখে নিন ৫ সেরা 5G স্মার্টফোন

04:27 PM Jul 02, 2024 IST | Sundeep
২০ ০০০ টাকার মধ্যে স্মার্টফোন খুঁজছেন  দেখে নিন ৫ সেরা 5g স্মার্টফোন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৪ সালে ভারতে বাজেটের মধ্যে সেরা ৫জি স্মার্টফোন খুঁজে পাওয়া বেশ কষ্টসাধ্য হতে পারে, তবে বাজারে কিছু অসাধারণ মডেল রয়েছে যা উচ্চমানের পারফরম্যান্স এবং উন্নত বৈশিষ্ট্য নিয়ে এসেছে। এখানে আমরা ২০,০০০ টাকার মধ্যে থাকা সেরা ৫G স্মার্টফোনগুলি নিয়ে আলোচনা করব।

Advertisement

১. রিয়েলমি ৮ 5G:

Advertisement

রিয়েলমি ৮ ৫জি ক্রেতাদের সাধ্যের মধ্যেই একাধিক অত্যাধুনিক প্রযুক্তি দিচ্ছে। এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ৬.৫ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে এবং ৯০হার্টজ রিফ্রেশ রেট এই ফোনটিকে আরো আকর্ষণীয় করে তোলে। ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা যেমন রয়েছে তেমনই ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা দীর্ঘক্ষণ ব্যবহার করার সুবিধা প্রদান করে। বাজারে এর মূল্য প্রায় ১৪,৯৯৯ টাকা।

২. পোকো এম3 প্রো 5G:

পোকো এম৩ প্রো ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা চালিত হয় এবং এর ৬.৫ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ আসে। এই ফোনের ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করে যে আপনি দীর্ঘ সময় ধরে ফোনটি ব্যবহার করতে পারবেন। বাজারে এর মূল্য প্রায় ১৪,০০০ এর মধ্যে।

৩. স্যামসাং গ্যালাক্সি এ22 5G:

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি একটি ভালো বিকল্প, যা মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর এবং ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে রয়েছে। ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করে যে এটি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। এছাড়াও, স্যামসাং-এর নির্ভরযোগ্য ব্র্যান্ড ভ্যালু এটিকে আরও আকর্ষণীয় করে তোলে। বাজারে এর মূল্য প্রায় ১৮,৯০০ থেকে ১৯,৯০০ এর মধ্যে।

৪. রেডমি নোট 10টি 5G:

রেডমি নোট ১০টি ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের পাশাপাশি রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে। ফোনটির ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি এটিকে দীর্ঘ সময় ব্যবহার করার জন্য উপযুক্ত করে তোলে। বাজারে এর মূল্য প্রায় ১৪,৪৯৯ থেকে ১৫,৫০০ টাকার মধ্যে।

৫. ইনফিনিক্স হট 10টি 5G:

ইনফিনিক্স হট ১০টি ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর রয়েছে। পাশাপাশি ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। রয়েছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। বাজারে এর মূল্য প্রায় ১১,৯৯৯ টাকা।

Advertisement
Advertisement