OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নেতাজির জন্মদিনের দিন বারাসতে ভগবত

07:47 PM Jan 20, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আগামী ২৩ জানুয়ারি নেতাজির জন্মদিনের দিন বারাসতে থাকছেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের প্রধান মোহন ভগবত। ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান সেরেই কলকাতায় আসার কথা রয়েছে ভগবতের।

জানা গিয়েছে, রামমন্দিরের অনুষ্ঠান সেরে ২২ জানুয়ারি কলকাতায় পা রাখবেন ভগবত। থাকবেন ২৩ ও ২৪ জানুয়ারি। এই দুই দিন একাধিক কর্মসূচিতে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। নেতাজির জন্মদিনের দিন বারাসতে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের একত্রিকরণ কর্মসূচিতে যোগ দেবেন ভগবত। সেখানে এক হাজার স্বয়ংসেবকের উপস্থিত থাকার কথা রয়েছে। গত বছর এই নেতাজির জন্মদিনের দিনই শহিদ মিনারে সভা করেছিলেন ভগবত। এবারেও নেতাজির জন্মদিনের দিন এই রাজ্যেই থাকবেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের প্রধান।

এর আগে গত মাসে দুই দিনের সফরে এসেছিলেন মোহন ভগবত। প্রাক্তন সিবিআই কর্তা উপেন বিশ্বাসের বাড়িতে গিয়েছিলেন ভগবত। পাশাপাশি অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়, তবলিয়া বিক্রম ঘোষ ও ফুটবলার কল্যাণ চৌবের বা়ড়িতেও যান রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের প্রধান। আগামী দু-তিন মাসের মধ্যেই লোকসভা নির্বাচন। তার আগে মোহন ভগবতের এই সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

ইতিমধ্যে ভগবতের এই ঘন ঘন বঙ্গ সফর নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে। তবে এই প্রসঙ্গে রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, আরএসএসের কাজের বেশ কিছু ধরণ রয়েছে। এর আগেও বেশ কয়েকবার রাজ্যে এসেছেন ভগবত। প্রচারে আসেনি বলে অনেকেই তা জানতে পারেননি।

Tags :
BarasatMohan BhagbatNetajinorth 24 porgonasRss
Next Article