OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তিহাড়ে কেজরির সঙ্গে দেখা করার অনুমতি পেলেন ভগবন্ত মানে

07:14 PM Apr 12, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ জেলবন্দি অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে তিহাড় জেলে গিয়ে দেখা করার অনুমতি পেলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানে । আগামী ১৫ এপ্রিল তিনি জেলে গিয়ে কেজরির সঙ্গে  দেখা করবেন । জানা গিয়েছে তিহাড়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং দিল্লি ও পাঞ্জাবের পুলিশরা এই দুই নেতাকে দেখা করার অনুমতি দিয়েছে।

সূত্রের খবর, জেলের নিয়ম মেনেই তাদের এই সাক্ষাৎ হবে। এরআগে  বুধবার নিরাপত্তজনিত কারণের জন্য কেজরির সঙ্গে বৈঠক হয়নি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের। Z নিরাপত্তার মাঝেই আপ সুপ্রিম সঙ্গে বৈঠক হবে। অন্যদিকে গ্রেপ্তারের পর থেকে কেজরিওয়ালের স্ত্রী সুনিতা কেজরিওয়াল এবং তার প্রাক্তন ব্যক্তিগত সচিব বিভাব কুমার জেলে তিনবার তার সঙ্গে দেখা করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।  এই আবহে তিহার জেলের মধ্যে আপ সুপ্রিম সঙ্গে কি নিয়ে আলোচনা হবে তা এখন জানা যায়নি।

গত ২১ মার্চ দিল্লি হাইকোর্ট গ্রেফতারি থেকে রক্ষকবচের আর্জি খারিজ করে দেওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। ওই গ্রেফতারিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে রাজধানীর রাজনীতি। গ্রেফতার হলেও জেলে বসেই কেজরিওয়াল সরকার চালাবেন বলে আম আদমি পার্টির তরফে জানিয়ে দেওয়া হয়। টানা ১১ দিন ইডি হেফাজতে থাকার পরে গত ১ এপ্রিল আপের জাতীয় সমন্বয়ককে ১৫ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালতের বিচারক কাবেরী বাওয়েজা। ওই নির্দেশের পরেই তিহাড় জেলেই রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

Tags :
Arvind kejriwalBhagwant MannPunjab Cm Bhagwant MannTihar jail
Next Article