OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৫০ বছর বয়সে বাবা হলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মান

স্বাভাবিকভাবেই তাঁদের সংসারে খুশির ধুম। সুখবরটি ভগবান্ত মান নিজেই তাঁর X হ্যান্ডেলে শেয়ার করে নিয়েছেন। এবং নিজের সদ্যোজাত কন্যার ছবিও দেখালেন। সঙ্গে জানালেন, মা ও শিশু দুজনেই সুস্থ আছেন।
03:59 PM Mar 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই ৬০ বছরে বাবা হয়েছেন প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার বাবা বলকাউর সিং। IVF পদ্ধতির মাধ্যমে ৫৮ বছরে গর্ভবতী হয়েছেন সিধু মা। ২০২২ সালে সিধু হত্যার দু বছর পর তাঁর মায়ের আবার গর্ভবতী হওয়া বিষয়টি তাঁদের গ্রামে খুশির আবহাওয়া বয়ে নিয়ে এসেছিল। সবার ধারণা প্রয়াত রকস্টার গায়ক শুভদীপ সিং ওরফে সিধু মুসেওয়ালাই আবার ফিরে এসেছেন। কারণ সিধুর ভাই হয়েছে। কিন্তু IVF পদ্ধতিতে গর্ভবতী হওয়ার বয়সসীমা সাধারণ মহিলাদের ক্ষেত্রে ৪০ থেকে ৫০ বছরের মধ্যে থাকে।

কিন্তু সিধুর মা ৫০ বছরে কীভাবে মা হলেন, এই নিয়ে যথেষ্ট বিতর্কের সৃষ্টি হয়েছিল। পঞ্জাব সরকার তা নিয়ে জবাবদিহিও চেয়েছিলেন। পঞ্জাব মুখ্যমন্ত্রী ভাগবন্ত মানকে বিষয়টি নিয়ে পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছিলেন সিধুর বাবা। কিন্তু এবার একই চমৎকার কাণ্ডের মুখোমুখি হলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী নিজেই। ৫০ বছরে বাবা হলেন জনপ্রিয় কমেডিয়ান তথা পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মান। তাঁদের সংসারে এল ফুটফুটে কন্যাসন্তান। ৫০ বছর বয়সে প্রথমবার সন্তানের মুখ দেখলেন ভগবান্ত মান। স্বাভাবিকভাবেই তাঁদের সংসারে খুশির ধুম। সুখবরটি নিজেই তাঁর X হ্যান্ডেলে শেয়ার করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। নিজের সদ্যোজাত কন্যার ছবিও দেখালেন। সঙ্গে জানালেন, মা ও শিশু দুজনেই সুস্থ আছেন।

এর আগে ৭৭তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অনুরাগীদের সুখবর দিয়ে নিজেই জানিয়েছিলেন, মার্চ মাসে তাঁর বাড়িতে সুখ আসতে চলেছে।কারণ তাঁর স্ত্রী গুরপ্রীত কৌর সাত মাসের গর্ভবতী। মুখ্যমন্ত্রী সেই সময় বলেছিলেন, আপনি জেনে অবাক হবেন যে আমরা ছেলে না মেয়ে তাও জানি না। আমরা পরীক্ষাও করিনি।" 

Tags :
Bhagwant Mann
Next Article