OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আরাবুলের গ্রেফতারের পর পরীক্ষা কেন্দ্রের পিছন থেকে উদ্ধার বোমা

10:38 PM Feb 09, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ভাঙড়‌:ভাঙড়ে প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলামকে গ্রেফতারের পর শুক্রবার সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়ায় ভাঙড়ে। দলীয় পতাকা লাগানো কে কেন্দ্র করে ভাঙড়ের কোচ পুকুর এলাকায় ব্যাপক উত্তেজনা শুরু হয় আইএসএফ ও তৃণমূল কর্মীর সমর্থকদের মধ্যে। পরিস্থিতি এমনই ভয়াবহ হয়ে ওঠে যে ঘটনাস্থলে পুলিশকে লাঠিচার্জ(Lathi Charge) পর্যন্ত করতে হয় ছত্রভঙ্গ করার জন্য। স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার সকালে চালতা বেরিয়া অঞ্চলের কোচ পুকুরে দলীয় পতাকা লাগাচ্ছিল তৃণমূল কর্মী সমর্থকরা। সেই দলীয় পতাকা ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে আইএসএফ কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

এই ঘটনাকে কেন্দ্র করে বিপক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাশিপুর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং দুই পক্ষের কর্মী সমর্থকদের ছত্রভঙ্গ করার জন্য লাঠিচার্জ করে।। অন্যদিকে ভাঙ্গরের পোলেরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের একটি স্কুলের পাশ থেকে তাজা বোমা উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সকালে ওই স্কুলের মাধ্যমিক পরীক্ষার জন্য ছাত্রছাত্রীরা গিয়েছিল ওই পরীক্ষা কেন্দ্র। এরপর বেশ কয়েকজন স্কুলের পিছনের একটি জঙ্গলে যেতেই দেখতে পায় যে জঙ্গলে পড়ে রয়েছে তাজা বোমা(Bomb)। এরপর খবর দেওয়া হয় পুলিশকে ঘটনাস্থলে এসে পৌঁছায় উত্তর কাশিপুর থানার পুলিশ। এক প্রত্যক্ষদর্শী জানায়, স্কুলের ছেলেরা প্রথমে এই তাজা বোমা দেখতে পায়। প্রসঙ্গত বৃহস্পতিবার সন্ধ্যায় পঞ্চায়েত নির্বাচনের সময় বিজয়গঞ্জ বাজারে বোমাবাজি ও তোলাবাজি খুন সহএকাধিক অভিযোগে ভাঙ্গড়ের দাপুটে নেতা তথা প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলামকে গ্রেপ্তার করে উত্তর কাশিপুর থানার পুলিশ। গতকাল রাতেই আরাবুল ইসলামকে(Arabul Islam) নিয়ে যাওয়া হয় লালবাজারের।

বারাইপুরে অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট আদালতে আজ দাপুটে তৃণমূল নেতাকে পেশ করা হয়। আদালত চত্বরে অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। আরাবুল ইসলাম গ্রেপ্তার হওয়ার পর দিন থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে আবারো পুনরায় ভাঙড় উদ্ধার হচ্ছে তাজা বোমা, শুরু হয়েছে সংঘর্ষ।তৃণমূলের মিটিং নিয়ে আলোচনার কথা বলেই থানাতে ডেকে গ্রেফতার করা হয় আরাবুলকে। গত বৃহস্পতিবার বিকালে ভাঙ্গরের(Bhangar) দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম এবং তার পুত্র হাকিমুল ইসলামকে কাশিপুর থানায় ফোন করে ডেকেছিলেন পুলিশ আধিকারিক। তারপরেই আলোচনা চলার সময় পুলিশ আধিকারিক জানান তাকে পঞ্চায়েত নির্বাচনের আগে আইএসএফ কর্মী খুনের ঘটনায় গ্রেফতার করা হচ্ছে। এমনটাই অভিযোগ আরাবুল পুত্রের।

Tags :
Bhangar Law And Order ProblemBhangar Recover Bomb
Next Article