For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'উত্তমকুমার এত অসহায়', সৃজিতের 'অতি উত্তম' ছবি দেখে ক্ষুব্ধ ভাস্কর বন্দ্যোপাধ্যায়

'উত্তম কুমার কতটা অসহায়, একা, সেটা বোঝা গেল। এ যেন একটা ফুলের বাগান থেকে একটা ফুল এনে বসিয়ে দেওয়া হয়েছে! সুতরাং, অনেক তো হল, গুরুকে নিয়ে ব্যবসা বন্ধ হোক।
07:30 PM Mar 31, 2024 IST | Sushmitaa
 উত্তমকুমার এত অসহায়   সৃজিতের  অতি উত্তম  ছবি দেখে ক্ষুব্ধ ভাস্কর বন্দ্যোপাধ্যায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: যেমন কথা তেমন কাজ! 'অতি উত্তম'-এর হাত ধরে নস্টালজিয়া ফিরিয়ে আনলেন টলিউডের প্রথম সারির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ((Srijit Mukherjee))। এই ছবির মাধ্যমেই মহানায়ক উত্তমকুমারকে পর্দায় ফিরিয়ে আনলেন সৃজিত। এই ছবি যে হচ্ছে তা অনেক আগেই ঘোষণা করেছিলেন সৃজিত। আর ছবিতে যে, একাধিক চমক থাকবে তাও তিনি জানিয়েছিলেন।

Advertisement

এরপর থেকেই ভক্তদের মধ্যে উন্মাদনা চরমে ওঠে। অবশেষে ‘অতি উত্তম’ (Oti Uttam)। গোটা সপ্তাহেই হাউজফুল ছবির টিকিট। ইতিমধ্যেই ২৪ লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে ছবিটি। পয়লা বৈশাখের মধ্যে ছবির ব্যবসা রেকর্ড গড়বে বলে বিশ্বাস দর্শকদের। তবে উত্তমকুমারের ফুটেজ নিয়ে আস্ত একটি ছবি বানানো ছিল যথেষ্ঠ চ্যালেঞ্জিং, নিঃসন্দেহে সৃজিত তাতে সফল হয়েছে। সংলাপ, চিত্রনাট্য লেখা বা প্রযুক্তি সবটার কাজই দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। তবে এই ছবি নিয়ে মোটেও গর্বিত নন টলিউডের প্রবীণ অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায় (Bhaskar Banerjee)। ছবি দেখে তাঁর কাছে মনে হয়েছে, ছবিতে উত্তম কুমার অসহায়।

Advertisement

ক্ষোভ উগড়ে ফেসবুকে লিখলেন, “‘অতি উত্তম’ চলচ্চিত্র এসেছে। পরিচালক সৃজিত বাবু। সবাই উত্তম-উত্তম করছে। পরিচালক দারুণ একটা কাজ করেছেন। এতে কোনও সন্দেহ নেই। কিন্তু খুবই দুঃখের, সেই যুগ ফিরিয়ে আনতে পারবেন না। এই যুগে সেটা সম্ভবও নয়! সেই প্রযোজক, সেই সংলাপ, সেই গল্প, সেই চিত্রনাট্য, সেই গান, সেই গীতিকার, সেই সুরকার, সেই গায়ক, সেই পরিচালক, সেই সম্পাদক, সেই সব সহ-অভিনেতা, সেই দর্শক,সেই সব মানুষ যারা ক্যামেরার পেছনে কাজ করেন, আসল নায়ক, কেউই নেই!"

তিনি আরও বলেন, "উত্তম কুমার কতটা অসহায়, একা, সেটা বোঝা গেল। এ যেন একটা ফুলের বাগান থেকে একটা ফুল এনে বসিয়ে দেওয়া হয়েছে! সুতরাং, অনেক তো হল, গুরুকে নিয়ে ব্যবসা বন্ধ হোক। তেমন হলে ওঁর অরিজিন্যাল ছবিগুলো সুন্দর করে, রঙিন করে, ধুমধাম করে বাণিজ্যিক হলে পুনরায় রিলিজ করা হোক। ফালতু নয়, সুন্দর ব্যবসা দেবে। আপনাদের উত্তম হোক। কুমারটা আর না-ই বা জুড়লেন!” (ফেসবুক অপরিবর্তিত) পাশাপাশি তিনি একটি সংবাদমাধ্যমকে আরও বললেন, ছবিতে কোন ভাল গান নেই। কারও অভিনয়ও ভালো নয়। বাংলা ছবি যে ধীরে ধীরে অধঃপতনে যাচ্ছে, তা স্পষ্ট।

Advertisement
Tags :
Advertisement