For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুই ভাড়াটিয়ার উৎপাতে অতিষ্ঠ ভাটপাড়ার জনগণ

08:11 PM Feb 02, 2024 IST | Subrata Roy
দুই ভাড়াটিয়ার উৎপাতে অতিষ্ঠ ভাটপাড়ার জনগণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ভাটপাড়া ও মালদা: এলাকার দুই ভাড়াটিয়ার উৎপাতে অতিষ্ঠ সাধারণ মানুষ। ঘটনা ভাটপাড়া পৌরসভার(Bhatpara Municipality) ২৫ নম্বর ওয়ার্ডের বাসুদেবপুর রোড মনসাতলা এলাকায়। আর এই তান্ডবের প্রতিবাদ করতে গেলে সাধারণ মানুষের উপর চড়াও হয় বলে অভিযোগ।দীর্ঘদিন ধরে এই ঘটনা চলায় জগদ্দল থানার(Jagatdal P.S.) পুলিশ ও স্থানীয় কাউন্সিলরকে জানানো সত্ত্বেও কোন লাভ হয়নি। বৃহস্পতিবার রাতে এই উৎপাতের প্রতিবাদ করতে গেলে স্থানীয় বাসিন্দাদের ওপর চড়াও হয় বলে অভিযোগ।

Advertisement

ফলে যথেষ্টই অস্বস্তিতে এলাকার সাধারণ মানুষ। অন্যদিকে,মালদার গাজলে শুট আউট। মদের দোকানের দুই কর্মচারীকে লক্ষ্য করে গুলি। গুলিবিদ্ধ এক কর্মচারী। আহত আরো এক। পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে গাজলের আলাল- এ মদের দোকান থেকে লক্ষাধিক টাকা নিয়ে ফিরছিলেন দুই কর্মচারী। সেই সময় ৮১ নম্বর জাতীয় সড়কের উপর তাদের পথ আটকে মারধর করা হয় বলে অভিযোগ। টাকার ব্যাগ দিতে অস্বীকার করায় গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ যুবকের নাম চিন্ময় বারুই।

Advertisement

আহত হয়েছেন প্রসেনজিৎ মোদি নামে আরো এক যুবক। আহ তোরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Hospital) চিকিৎসাধীন। তিনটি মোটর বাইক করে ছয় জন দুষ্কৃতি ৮১ নম্বর জাতীয় সড়কে(National HighWay) স্কুটিতে করে আসা ২ যুবকের পথ আটকায়। এরপর মারধর করা হয় টাকার ব্যাগ দিতে অস্বীকার করায় চালানো হয় গুলি। যদিও ছিন্তাই করতে সক্ষম হয়নি দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement