OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দুই ভাড়াটিয়ার উৎপাতে অতিষ্ঠ ভাটপাড়ার জনগণ

08:11 PM Feb 02, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ভাটপাড়া ও মালদা: এলাকার দুই ভাড়াটিয়ার উৎপাতে অতিষ্ঠ সাধারণ মানুষ। ঘটনা ভাটপাড়া পৌরসভার(Bhatpara Municipality) ২৫ নম্বর ওয়ার্ডের বাসুদেবপুর রোড মনসাতলা এলাকায়। আর এই তান্ডবের প্রতিবাদ করতে গেলে সাধারণ মানুষের উপর চড়াও হয় বলে অভিযোগ।দীর্ঘদিন ধরে এই ঘটনা চলায় জগদ্দল থানার(Jagatdal P.S.) পুলিশ ও স্থানীয় কাউন্সিলরকে জানানো সত্ত্বেও কোন লাভ হয়নি। বৃহস্পতিবার রাতে এই উৎপাতের প্রতিবাদ করতে গেলে স্থানীয় বাসিন্দাদের ওপর চড়াও হয় বলে অভিযোগ।

ফলে যথেষ্টই অস্বস্তিতে এলাকার সাধারণ মানুষ। অন্যদিকে,মালদার গাজলে শুট আউট। মদের দোকানের দুই কর্মচারীকে লক্ষ্য করে গুলি। গুলিবিদ্ধ এক কর্মচারী। আহত আরো এক। পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে গাজলের আলাল- এ মদের দোকান থেকে লক্ষাধিক টাকা নিয়ে ফিরছিলেন দুই কর্মচারী। সেই সময় ৮১ নম্বর জাতীয় সড়কের উপর তাদের পথ আটকে মারধর করা হয় বলে অভিযোগ। টাকার ব্যাগ দিতে অস্বীকার করায় গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ যুবকের নাম চিন্ময় বারুই।

আহত হয়েছেন প্রসেনজিৎ মোদি নামে আরো এক যুবক। আহ তোরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Hospital) চিকিৎসাধীন। তিনটি মোটর বাইক করে ছয় জন দুষ্কৃতি ৮১ নম্বর জাতীয় সড়কে(National HighWay) স্কুটিতে করে আসা ২ যুবকের পথ আটকায়। এরপর মারধর করা হয় টাকার ব্যাগ দিতে অস্বীকার করায় চালানো হয় গুলি। যদিও ছিন্তাই করতে সক্ষম হয়নি দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।

Tags :
Bhatpara ClashMalda Shoot Out
Next Article