OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পুলিশকে মাজায় দড়ি দিয়ে গাছে বেঁধে মারধোর গ্রামবাসীদের

07:37 PM Feb 01, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: পুলিশকে মাজায় দড়ি দিয়ে গাছে বেঁধে মারধোর গ্রামবাসীদের ।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন নদিয়ার কৃষ্ণনগরে রয়েছেন ঠিক সেই সময় পুলিশকে ঘিরে চাঞ্চল্যকর ঘটনা ঘটলো নদীয়ার ভীমপুর থানার(Bhimpur P.S.) পূর্ব ভাতছালায় । জমি বিবাদ নিয়ে অশান্তির জেরে ভীমপুর থানার এএসআই(ASI) নির্মলবাবু ও কনস্টেবল  তদন্ত করতে গেলে স্থানীয় উত্তেজিত এলাকাবাসী তাদেরকে গাছে দড়ি দিয়ে বেঁধে মারধর করে । ঘটনা জানার পর ভীমপুর থানা বিশাল পুলিশ বাহিনী সেইখানে পৌঁছায় ।

বিশাল পুলিশ বাহিনী গিয়ে তাদেরকে উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর এলাকায় খাস জমি দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ভীমপুরের দুই দলের মধ্যে অশান্তি চলছিল। এদিন অশান্তি চরমে যায়। দু'দলের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যারা আক্রান্ত হয়েছে তাদের গিয়ে নানা ধরনের প্রশ্ন করা শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে সাধারণ মানুষজন। তাদের দাবি আক্রান্তদের প্রশ্নবানে জর্জরিত করে তোলে পুলিশ ।

অথচ যারা আক্রমণ করেছে তাদের কোন জিজ্ঞাসাবাদ করে না পুলিশ। এরপরই গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে দুই পুলিশকে গাছে বেঁধে মারধর শুরু করে। পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে আটকে রাখা দুই পুলিশ কর্মীকে উদ্ধার করে নিয়ে আসে। ডিউটিরত পুলিশ কর্মীদের ওপর আক্রমণের ঘটনায় পুলিশ থানায় মামলা দায়ের করেছে। দুপক্ষের বক্তব্য সংগ্রহ করার প্রক্রিয়া শুরু হয়েছে। ফের আইন কেন ভীমপুর এলাকার মানুষ নিজের হাতে তুলে নিল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

Tags :
Bhimpur police Hackled By PublicBhimpur Police Station
Next Article