OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভূপতিনগরে বোমা বাঁধতে গিয়ে আহত বিজেপি কর্মী

09:19 PM Jan 02, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ভূপতিনগর ও বনগাঁ : পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগরে মঙ্গলবার বোমা ফেটে আহত হন এক ব্যক্তি। বোমা বাঁধতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়ে ওই ব্যক্তি বলে তদন্তে পুলিশের প্রাথমিক অনুমান। আহত ব্যক্তি বিজেপির কর্মী।স্থানীয় সূত্রে জানা গেছে, নন্দের বাজার(Nander bazar) সংলগ্ন এলাকায় রামচক গ্রামে বিমল বাড়ুই নামে এক ব্যক্তির বাড়িতে বোমা(Bomb) বাধার কাজ চলছিল। দুর্ঘটনাবশত বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ ঘটে।বিমল বরুই বিজেপি দলের সক্রিয় কর্মী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা।স্থানীয় মানুষজন জানিয়েছেন বিস্ফোরণের পরে আহতদের তারা দেখতে পাননি। পরে তারা জানতে পারেন তাদেরকে তমলুকের কোন বেসরকারি হাসপাতাল কিংবা নার্সিংহোমে(Nurshing Home) চিকিৎসা করানো হচ্ছে।এই বিস্ফোরণের পরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।এদিকে ঘটনার পর থেকে বিমল বাবুর বাড়িতে কোন সদস্যের দেখা মিলছে না।

অন্যদিকে,বছরের শুরুতে খোয়া যাওয়া টাকা ফেরত পেলেন উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ প্রতাপগড় এর বাসিন্দা রাজেশ বিশ্বাস। রাজেশ বনগাঁ সাইবার ক্রাইম থানায়(Banga Cyber Crime P.S.) অভিযোগ জানায় ব্যাংকের পাস বই আপডেট করতে গিয়ে সে লক্ষ্য করে তার অ্যাকাউন্ট থেকে ৯৯ হাজার টাকা কেটে নেওয়া হয়েছে ইউপিয়াই ট্রানজাকশনের মাধ্যমে। তিনি কিছু বুঝতে পারেন না ।কারণ তার কাছে কোন ফোন ও এসএমএস আসেনি বা কেউ ফোন করে ওটিপি(OTP) ও চাইনি। পরবর্তীতে রাজেশ ডিসেম্বর মাসের ২ তারিখ বনগাঁ সাইবার ক্রাইম থানায় লিখিতভাবে অভিযোগ জানান। পুলিশ তদন্তে নামার পর নতুন বছরের শুরুতেই সে খোয়া যাওয়া টাকা ফেরত পেয়ে যান তিনি।

Tags :
Banga Money RecoverBhupatinagar Bomb Blast
Next Article