For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সব্যসাচী দত্তের ওয়ার্ডে বেআইনি বাড়ির অংশ ভেঙে দিল কর্পোরেশন

03:51 PM Apr 23, 2024 IST | Subrata Roy
সব্যসাচী দত্তের ওয়ার্ডে বেআইনি বাড়ির অংশ ভেঙে দিল কর্পোরেশন
Advertisement

নিজস্ব প্রতিনিধি, সল্টলেক: বিধাননগর কর্পোরেশনের চেয়ারম্যানের ওয়ার্ডে অবৈধ নির্মাণে কোপ পৌরনিগমের। ভাঙা হলো অবৈধ নির্মাণ।বিধাননগর কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ড যা বিধাননগর কর্পোরেশনের চেয়ারম্যান সব্যসাচী দত্তর ওয়ার্ড। অবৈধ নির্মাণের অভিযোগে সি এফ ব্লকের ২৭৭ নম্বর বাড়িতে ভাঙ্গার কাজ চালায় বিধাননগর কর্পোরেশন(Bidhannagar Corportion)। পুরসভার অভিযোগ ছাদে এবং গ্যারেজ অঞ্চলে কংক্রিটের কনস্ট্রাকশন করেছেন বাড়ির মালিক।

Advertisement

এর আগে মিউনিসিপাল কমিশনারের কোর্টে(Municipal Commissionar Court) ডেমোলিশন অর্ডার হয়। সেই অর্ডারের ভিত্তিতেই বাড়ির অবৈধ অংশ ভাঙার কাজ মঙ্গলবার শুরু করল বিধাননগর পুরসভা। ক্যামেরার সামনে মুখ খুলতে না চাইলেও বাড়ির মালিক অঙ্কিত সুরেখা এবং সারিতা সুরেখা তাদের দাবি বাড়িতে এরকম ভাবেই তৈরি অবস্থায় ২০২২ সালে তারা কেনেন। এখন শুধু তারা ভিতরে ফার্নিচার বানানোর কাজ করছেন এবং থাকাও শুরু করেছেন।

Advertisement

এ ধরনের ঘটনা কেন ঘটলো তা তাদের জানা নেই বলেই দাবি। শুধু তাই নয়, বাড়িটি রেসিডেন্সিয়াল হলেও বাড়ির একতলায় চলছে একটি অফিস। পুরসভার সূত্রে দাবি এটিও অবৈধ। তবে এ ব্যাপারে তারা কে এম ডি এ কর্তৃপক্ষকে রিপোর্ট দেবেন। এদিন এই ভাঙার সময় যাতে কোনো বাধা না আসে তার জন্য বিধাননগর কর্পোরেশনের পক্ষ থেকে সঙ্গে নিয়ে যাওয়া হয় বিশাল সংখ্যক পুলিশ।

Advertisement
Tags :
Advertisement