For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রামমন্দিরে মোদির সামনে নতজানু বিগ বি, পা ছোঁয়ার বিফল চেষ্টা

কিন্তু শুধুমাত্র সামান্য কথা বিনিময় তাঁদের, মোদীকে অনেক কথা বলতে চাইলেও মোদী একপ্রকার অভিনেতাকে এড়িয়ে চলে গেলেন, বিষয়টি নেটিজেনদের নজর এড়িয়ে যায়নি।
05:56 PM Jan 22, 2024 IST | Sushmitaa
রামমন্দিরে মোদির সামনে নতজানু বিগ বি  পা ছোঁয়ার বিফল চেষ্টা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বহু প্রতীক্ষার অবসান! অবশেষে উদযাপন হয়ে গেল রামমন্দির। ২২ জানুয়ারী ঠিক ১২ টা বেজে ১০ মিনিট নাগাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে রাম লালার 'প্রাণ প্রতিষ্ঠা' হল।দীর্ঘ ৫০০ বছরের অপেক্ষার পর অবশেষে রাম জন্মভূমিতেই প্রতিষ্ঠিত হল রামমন্দির। গত কয়েক দিন ধরেই রামমন্দিরের উদ্বোধন নিয়ে মেতে ছিল দেশবাসী। সোমবার সকাল থেকেই অযোধ্যায় ভক্তদের মেলা বইছিল, সঙ্গে বসেছিল চাঁদের হাট। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনা, সুভাষ ঘাই, আয়ুষ্মান খুরানা, মাধুরী দীক্ষিত, রজনীকান্ত, রামচরণ সহ একাধিক দেশের তাবড় তাবড় তারকারা এদিন অযোধ্যায় উপস্থিত ছিলেন। এদিন সকলেই দেশীয় ঐতিহ্যবাহী পোশাকে হাজির ছিলেন মন্দির চত্বরে। সকাল থেকেই অভিনেতাদের রামমন্দির থাকার বিশেষ বিশেষ কীর্তি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে। যেমন, যেটি সর্বাধিক ভাইরাল হয়েছে তা হল, রাম লালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের সময় তারকাদের সেলফি তোলার ধুম।

Advertisement

যেখানে ফ্রেমবন্দি হয়েছেন রণবীর-আলিয়া,ভিকি-ক্যাটরিনা, মাধুরী থেকে সকলেই। যা নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ধুম উঠেছে। ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে ভক্তি ভূলে নমস্কার তারকাদের এই আচরণ অনেকেই মেনে জিতে গেলেন পারেননি। এদিকে আবার অযোধ্যায় নেমে রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার আরেকটি দৃশ্য দেখে অবাক সবাই। কেউই হেঁটে মন্দিরে প্রবেশ করলেন না, তাঁদের ইলেকট্রিক টোটোতে করে মন্দির পর্যন্ত নিয়ে যাওয়া হল। এই নিয়েই কম কটাক্ষ হয়নি। এদিকে আজ সকাল থেকেই রামমন্দিরে সোনু নিগম, শংকর মহাদেবন, অনুরাধা পারওয়াল সহ সকলেই ভোজন গেয়েছেন। তবে এদিন আশ্চর্য কান্ড হল যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর বক্তব্য শেষ করে সবার সঙ্গে দেখা করতে নামলেন তখন তারকাদের একপ্রকার পাত্তাই দিলেন না প্রধানমন্ত্রী মোদি। প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনও তার ছেলে এবং অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে রাম মন্দির প্রাণ প্রতিষ্টা অনুষ্ঠানে যোগ দেন।

Advertisement

ইভেন্টের একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেলিব্রিটিদের শুভেচ্ছা জানাচ্ছিলেন তখন সময় বিগ বি-র হাত জোড় করে মোদির সামনে যান। কিন্তু শুধুমাত্র সামান্য কথা বিনিময় তাঁদের, মোদীকে অনেক কথা বলতে চাইলেও মোদী একপ্রকার অভিনেতাকে এড়িয়ে চলে গেলেন, বিষয়টি নেটিজেনদের নজর এড়িয়ে যায়নি। কেউ কেউ বললেন, অমিতাভ বচ্চনকে পাত্তাই দিলেন না নরেন্দ্র মোদি। যেখানে রামমন্দির উদ্বোধনের কিছুদিন আগেই অযোধ্যায় ১৫ কোটির বিশাল জমি কিনেছেন অভিনেতা। সম্ভবত, সেখানে তিনি হোটেল বানাবেন। সবটাই ব্যবসায়িক বুদ্ধি। ভিডিওতে অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রীকে হাত জোড় করে শুভেচ্ছা জানাচ্ছেন। তিনি যখন মন্দিরে যাচ্ছিলেন, প্রধানমন্ত্রী বিগ বি-কে জিজ্ঞাসা করেছিলেন যে, তারা কেবল বাইরে থাকবেন কিনা। অমিতাভ বচ্চন সম্ভবত হ্যাঁ বলেছিলেন।

Advertisement
Tags :
Advertisement