For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাইকে খেতাব জেতানো ব্যাটসম্যান

02:28 PM Apr 18, 2024 IST | Mainak Das
আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাইকে খেতাব জেতানো ব্যাটসম্যান
Advertisement

নিজস্ব প্রতিনিধি : চলতি আইপিএলের মরশুম থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডেভন কনওয়ে। ডেভনের চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার কথা ছিল। কিন্তু চোটের কারণে আইপিএলের আর কোনও ম্যাচই খেলতে পারবেন না তিনি।

Advertisement

বৃহস্পতিবার এই বিষয়ে আইপিএলের তরফে একটি বিবৃতি পেশ করা হয়। আইপিএল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, চোটের কারণে চেন্নাই সুপার কিংসের খেলোয়াড় ডেভন কনওয়ে খেলতে পারছেন না। ইতিমধ্যে আইপিএলের প্রথম ৬টি ম্যাচ খেলতে পারেননি কনওয়ে। এবার পুরো আইপিএল মরশুম থেকেই বাদ গেলেন নিউজিল্যান্ডের এই ব্যাটার। জানা গিয়েছে, ডেভন কনওয়ের বদলে চেন্নাই সুপার কিংস এবারের মরশুমে বাকি ম্যাচের জন্য ইংল্যান্ডের খেলোয়াড় রিচার্ড গ্লিসনকে নিয়েছে। ৫০ লাখ টাকা দিয়ে গ্লিসনকে কিনেছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

উল্লেখ্য, ডেভন চেন্নাই সুপার কিংসের হয়ে দুটি আইপিএলের মরশুম খেলেছে। ২০২৩ সালে আইপিএলের শিরোপা জিতাতে ডেভনের ভূমিকা ছিল বিশেষ গুরুত্বপূর্ণ। গত মরশুমে চেন্নাইয়ের হয়ে ২৩টি ম্যাচে ৯২৪ রান করেছিলেন ডেভন। এরমধ্যে ৯টি অর্ধশতরান রয়েছে। গত মরশুমে ডেভনের সর্বোচ্চ রান ছিল ৯২। ডেভনের বদলে যাকে চেন্নাই সুপার কিংস নিয়েছে, সেই রিচার্ড গ্লিসনের এখনও পর্যন্ত আইপিএলের একটি ম্যাচও খেলা হয়নি। টি ২০ ক্রিকেটে ভারতের বিরুদ্ধে ২০২২ সালে খেলেছিলেন গ্লিসন। এখনও পর্যন্ত টি ২০ ক্রিকেটে ১০১টি উইকেট রয়েছে ইংল্যান্ডের এই বোলারের।

Advertisement
Tags :
Advertisement