For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, FIR দায়ের বিগবস ১১-এর প্রতিযোগির

তাঁর বন্ধু তাঁকে তার ফ্ল্যাটে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন। যিনি নাকি বলিউডের একজন অত্যন্ত প্রভাব শালী ব্যক্তিত্ব। পুলিশের কথায়, ভিকটিম তাঁর বন্ধুর বিরুদ্ধে দক্ষিণ দিল্লি থানায় অভিযোগ দায়ের করেছেন।
12:01 PM Jan 31, 2024 IST | Sushmitaa
বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ  fir দায়ের বিগবস ১১ এর প্রতিযোগির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সদ্য শেষ হল বিগবস ১৭। দীর্ঘ ৫ মাসের যাত্রার পর বিজয়ীর শিরোপা অর্জন করল মুনাওয়ার ফারুকী। সেই কারণে রিয়েলিটি শোয়ের দাপট এখনও সোশ্যাল মিডিয়া দখল করে রেখেছে। বিশেষ করে ভারতের অত্যন্ত জনপ্রিয় একটি শো এটি। যার অনুরাগীদের সংখ্যা মাত্রাছোঁয়া। বিগবসের আনন্দের এই আমেজেই খবরে এল একটি বিস্ফোরক তথ্য। সম্প্রতি বিগবস ১১ এর একজন অভিনেত্রী তাঁর বন্ধুর বিরুদ্ধে একটি বড় অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। অভিযোগকারিনী অভিনেত্রী ও মডেল ইন্ডাস্ট্রি তে খুবই সক্রিয়।

Advertisement

অভিনেত্রীর কথায়, তাঁর বন্ধু তাঁকে তার ফ্ল্যাটে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন। যিনি নাকি বলিউডের একজন অত্যন্ত প্রভাব শালী ব্যক্তিত্ব। পুলিশের কথায়, ভিকটিম তাঁর বন্ধুর বিরুদ্ধে দক্ষিণ দিল্লি থানায় অভিযোগ দায়ের করেছেন। এরপরেই পুলিশ FIR-এ নথিভুক্ত ঘটনার তদন্ত শুরু করেন। বিগ বসের ১১ সিজনে থাকার সময়ে অভিনেত্রী প্রচুর লাইমলাইট দখল করেছিলেন। তিনি বিগবস হাউসে মারামারি এবং হোস্ট সলমান খানের সঙ্গে মজাদার কথাবার্তার জন্য পরিচিত ছিলেন। বহুবার বিতর্কেও জড়িয়েছিলেন তিনি। তবে বিগবসের পর খুব একটা খ্যাতি পাননি তিনি। এবার অন্য কারণে শিরোনামে এলেন এই প্রতিযোগী। বিগবস-এর সিজন ১৭ এর সমাপ্তি হয়েছে ২৭ জানুয়ারী রবিবার। বর্তমানে শো নিয়ে আলোচনা চলছে সর্বত্র।

Advertisement

এই মরসুমে টিভি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে, তার স্বামী ভিকি জৈন, প্রিয়াঙ্কা চোপড়ার কাজিন মান্নখরা চোপড়া, ইশা মালভিয়া, অভিষেক কুমার, কমেডিয়ান মুনাওয়ার ফারুকি এবং ইউটিউবার অরুণ মহাশেট্টি বিগ বস 17-এ অংশ নিয়েছিলেন। শোতে, প্রত্যেকে নিজের মতো করে গেম খেলেছে। তবে মুনাওয়ার, অঙ্কিতা, অভিষেক, মান্নারা এবং অরুণ শীর্ষ ৫gএ পৌঁছে ছিলেন। অনুষ্ঠানে বিজয়ী হন কমেডিয়ান মুনাওয়ার ফারুকী। তাঁর জয়ের পরই সোশ্যাল মিডিয়ায় উল্লাস করছেন কৌতুক অভিনেতার ভক্তরা। বিগ বস 17-এ, অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন জুটির মধ্যে সবচেয়ে বেশি সংঘর্ষ দেখা গিয়েছিল। ধারণা ছিল যে, শো শেষ হওয়ার পরে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যেতে পারে। কিন্তু একেবারেই সব ধারণা ভুল। সবটাই টিআরপির বাড়ানোর খেলা।

Advertisement
Tags :
Advertisement