OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চেন্নাইয়ে 'বিগবস' প্রতিযোগীর ল্যাম্বরগিনি জব্দ, ৩ কোটি টাকা জরিমানা

এরপরেই সেই নথিবিহীন ট্রাকটি জব্দ করে পুলিশ, সঙ্গে তাঁর ল্যাম্বরগিনিও জব্দ করা হয়। আর তাঁর বিরুদ্ধে প্রায় সাড়ে ৩ কোটি টাকা জরিমানা ধার্য করা হয়। কিন্তু অনুরাগের বিলাসবহুল গাড়ির সমস্ত নথিপত্র তাঁর কাছে ছিল। পরে, ভিডিওতে, তিনি তার গাড়িটি জব্দ করার কথা প্রকাশ করে হতাশা প্রকাশ করেন।
03:46 PM Mar 27, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: একের পর এক পুলিশের জালে জড়াচ্ছেন বিগবস বিজয়ীরা। প্রথমে সাপের বিষ পাচার চক্রে গ্রেফতার হলেন বিগবস ওটিটি ২-বিজয়ী এলভিশ যাদব। এরপর আজ অর্থাৎ বুধবার সকালে মুম্বইয়ের এক হুক্কাবারে অভিযান চালিয়ে পুলিশের হাতে আটক হন 'বিগবস ১৭' বিজয়ী তথা স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। যদিও এই মূহুর্তে তিনি ছাড়া পেয়ে গিয়েছেন। এবার 'বিগ বস 17' খ্যাত আরেক প্রতিযোগী অনুরাগ ডোভালের বিলাসবহুল গাড়ি জব্দ করল STO। ইউটিউবে 'দ্য UK07 রাইডার' হিসাবে তিনি ব্যাপকভাবে স্বীকৃত।

সম্প্রতি তিনি আইপিএলে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাকে সমন্বিত একটি শুটিংয়ের জন্য চেন্নাইতে ছিলেন। সেখানেই তাঁর ঝাঁঝালো ল্যাম্বরগিনি জব্দ করা হয়েছে বলে অভিযোগ ডোভালের। বিষয়টি তিনি তাঁর সর্বশেষ ভ্লগে প্রকাশ করেছেন। এবং জানিয়েছেন, তাঁর ল্যাম্বরগিনি বাজেয়াপ্ত করা হয়েছে। তাঁর কথায়, যখন তিনি ল্যাম্বরগিনি চালাচ্ছিলেন, তখন অনন্য সেগমেন্টটি চিত্রায়িত করা হচ্ছিল। শুটিং শেষ হওয়ার পরে, অনুরাগ মুম্বই ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু দিল্লিতে কোনও প্রকল্পের মানুষ তাঁর ল্যাম্বরগিনিকে ফ্ল্যাটবেড ট্রাকের মাধ্যমে রাজধানীতে পরিবহন করতে প্ররোচিত করে। কিন্তু প্রতিটি ফ্ল্যাট বেড ট্রাক চালানের জন্য খরচ হয় প্রায় ২.৫ লক্ষ টাকা। এরপরেই সেই নথিবিহীন ট্রাকটি জব্দ করে পুলিশ, সঙ্গে তাঁর ল্যাম্বরগিনিও জব্দ করা হয়। আর তাঁর বিরুদ্ধে প্রায় সাড়ে ৩ কোটি টাকা জরিমানা ধার্য করা হয়। কিন্তু অনুরাগের বিলাসবহুল গাড়ির সমস্ত নথিপত্র তাঁর কাছে ছিল। পরে, ভিডিওতে, তিনি তার গাড়িটি জব্দ করার কথা প্রকাশ করে হতাশা প্রকাশ করেন।

তিনি ঘটনাটি বর্ণনা করে একটি ব্লগে বলেন যে, "আমার গাড়িটি একটি ট্রাকে নিয়ে যাওয়ার সময়, এসটিও কর্তৃপক্ষ গাড়িটিকে থামিয়ে দেয় এবং অসম্পূর্ণ ডকুমেন্টেশনের কারণে, STO ট্রাকটি জব্দ করে। যার ফলে আমার গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। এসটিও তাদের ট্রাক জব্দ করেছে কারণ কিছু নথিপত্র ছিল না, কিন্তু সেই সঙ্গে তারা আমার ল্যাম্বরগিনিও জব্দ করেছে। যদিও কাগজপত্র সব জায়গায় ছিল, আমি এতটা বিরক্ত হয়েছি যে আমি সত্যিই জানি না এখন কি করব?" এদিকে, কাজের ফ্রন্টে, অনুরাগ তার 'বিগ বস 17'-এর সহ-প্রতিযোগী খানজাদির সঙ্গে একটি মিউজিক ভিডিও 'রংরেজা'-তে সহযোগিতা করেছেন, যেটি মিজাজি এবং মুফিদ গেয়েছিলেন।

 

Tags :
ANURAG DOVAL
Next Article